• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈগল নিয়ে লড়বেন ডা. মুরাদ


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৫:২২ পিএম
ঈগল নিয়ে লড়বেন ডা. মুরাদ
ডা. মুরাদ হাসান

দ্বা♍দশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান♌। তিনি এবার ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান তার কার্যালয়ে ডা. মুরাদসহ জামালপুরের পাঁচটি আসনের পౠ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

♎ডা. মুরাদ হাসানের পক্ষে জেলা প্রশাসকের কাছ থেকে প্রতীক নেন তার সহযোগী ♌সাখাওয়াত হোসেন মুকুল। প্রতীক বরাদ্দের পরই সরিষাবাড়ীতে আনন্দ উল্লাস করেন তার কর্মী-সমর্থকরা।

ঈগল প্রতীক পাওয়ার বিষয়টি নিশ্চিত ক𝓡রে মুরাদ হাসান বলেন, “এবার আমি ঈগল প্রতীক পেয়েছি। স💫বাইকে সঙ্গে নিয়েই কাজ করব ইনশা আল্লাহ।”

এবারের জাতীয় নির্বাচনে জামালপুর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন ডা. মুরাদ হাসান। তবে দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য😼 ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। দল🔯ীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন ডা. মুরাদ।

উল্লেখ্য, জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক🍃 সভাপতি মতিউর রহমান তালুকদারের ছেলে ডা. মুরাদ হাসান সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন দুবার। এ ছাড়া ♚প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয় এবং তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ে। 

Link copied!