• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভুয়া রসিদ দেখিয়ে সড়কে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৭:২১ পিএম
ভুয়া রসিদ দেখিয়ে সড়কে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮

ফেনীর সোনাগাজীতে বিভিন্🅺ন সড়কে লাঠি হাতে অবৈধভাবে ভুয়া রসিদ ও বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে পরিবহন থামিয়ে চাঁদাবাজির অভিযোগে ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে চাঁদা তোলার রসিদ বই ও নগদ ৪৯ হাজার ৮০৫ টাকা জব্দ করা হয়।

রোববার (৯ জুন) ফ꧒েনীর র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল এক সং🍎বাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব🌱 জানায়, শনিবার (৮ জুন) বিকেল থেকে সোনাগাজীর ডাকবাংলা, কলেজ রোড ও জিরো পয়েন্ট সড়কে বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে একটি চক্র অবৈধভাবে চাঁদা আদায় করছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে আটজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন মির্জাপুর গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে মো. এমরান হোসেন (৩৬), চরগনেশ এলাকার মৃত ফজলুল হক চৌধুরীর দুই ছেলে মাইনুল হক চৌধুরী (৩৭) ও মোফাজ্জল হক চৌধুরী (৪৮), সোনাগাজীর উত্তর চরচান্দিয়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেꩲলে মো. জসিম উদ্দিন (৩০), পূর্ব সুজাপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম (৪২), রামচন্দ্রপুর গ্রামের করিমুল হকের ছেলে রবিউল হক (২৯), পূর্ব চরগনেশ এলাকার মো. হাবিব উল্ল্যাহর ছেলে শহিদুল ইসলাম (৩৪) এবং তুলাতুলী গ্রামের মৃত সিদ্দিক আহম্মদের ছেলে নুর করিম (২৭)।

র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি 🐠করার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, দুপুরে তাদের আদালতের মাধ্যমে কা💞রাগারে পাঠানো হয়েছে।

Link copied!