• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘পরাজিত শক্তিরা এখনও দেশে ষড়যন্ত্র করছে’


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৬:০২ পিএম
‘পরাজিত শক্তিরা এখনও দেশে ষড়যন্ত্র করছে’

পরাজিত শক্𝄹তিরাই এখনও দেশে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসা𝄹ন মাহামুদ আলী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) জেলার খানসামা উপজেলায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে 𒁃তিনি এ কথা বলেন।

আবুল হাসান 𝕴মাহামুদ আলী বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে স্বপ্ন দেখতেন। সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজ করছেন তার কন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স𓂃কল উন্নয়ন কাজ তরান্বিত হয়েছে। দেশে পদ্মাসেতু হয়েছে, মেট্রোরেল হয়েছে। বর্তমান বিশ্বে বাংলাদেশ একটি রোল মডেল। দেশ যখন উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে, তখন সেই পরাজিত শক্তিরাই ষড়যন্ত্র করছে। তাদের কাজই হচ্ছে উন্নয়ন অগ্রতিতে বাঁধা প্রদান করা।”

সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “দেশে এখনও ষড়যন্ত্র চলছে, এটা মিথ্যা নয়। তারা সংখ্যায় কম হলেও ষড়যন্ত্র ঠিকই করে যাচ্ছে। সেসব ষড়যন্ত্র প্রতিহত করতে আলেম সমাজকে সচেতন থাকতে হবে। এই সোনার বাংলাদেশে সকল মা⛦নুষের বসবাসের অধিকার রয়েছে। বঙ্গবন্ধুর ডাকে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলেই যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছেন। স💯্বাধীন বাংলাদেশে সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।”

উপজেলা নির্বাহী কর্মকর্🃏তা রাশিদা আক্তারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফি🅠উল আযম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

Link copied!