• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আচরণবিধি লঙ্ঘন করায় আ.লীগ প্রার্থীকে শোকজ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৮:৪৮ পিএম
আচরণবিধি লঙ্ঘন করায় আ.লীগ প্রার্থীকে শোকজ
এইচ এম ইব্রাহিম। ছবি : সংগৃহীত

দ্ব♏াদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে জনসভা, নির্বাচনী প্রচারণামূলক বক্তব্য ও ভোট প্রার্থনা করায় নোয়াখালী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থ💖ী এবং বর্তমান সাংসদ এইচ এম ইব্রাহিমকে শোকজ করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নোয়াখালী-১ এর নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান মুহাম্মদ আকবর হোসেন স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানিয়েছেন। একই সঙ্গে প্রার্থীকে সাত দিনের মধ্যে এর যথাযথ জবাব দেওয়ার নির্দেশও দেওয়া হ🌊য়েছে।

ন﷽োয়াখা🍰লী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমান শোকজের বিষয়টি নিশ্চিত করেন।

নির্বাচনী অনুসন্ধান কমিটি সূত্র জানায়, শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় এক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এইচ এম ইꦰব্রাহিম। ওই সময় তার উপস্থিতিতে নেতাকর্মীরা তার জন্য ভোট প্রার্থনাসহ প্রচারণামূলক বক্তব্য দেন। পরবর্তী তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন গণমাধ্যমেও প্রচার হয়।

বিষয়টি নির্বাচনী অনুসন্ধান কমিটির নজরে এলে ইব্রাহিমকে শোকজ করা হয়। একই সঙ্গে এর জবাব আগামী বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টার মধ্যে নির্বাচনী অনুসন্ধান𓆉 কমিটির কার্যালয়ে প্রদানের নির্দেশ দেওয়া হয়।  

এ বিষয়ে জানতে এইচ এম ইব্রাহিমের মোবাইল ফোনে কল করা হলে তার পিএস সুমন ফোন রিসিভ করেন। পরে শোকজের বিষয়ে প্রার্থীর সঙ্গে কথ𓄧া বলতে চাইলে তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

Link copied!