• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্বাচনী প্রচার মাঠের পাশে ককটেল বিস্ফোরণ, আটক ৫


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৮:১৮ পিএম
নির্বাচনী প্রচার মাঠের পাশে ককটেল বিস্ফোরণ, আটক ৫
নির্বাচনী প্রচারণার মাঠ। ছবি : প্রতিনিধি

শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজীর (মোটরসা꧑ইকেল প্রতীক) নির্বাচনী প্রচারণার মাঠের পাশেই ককট♒েল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মে) দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে অ⛄ভিযুক্তদের আটক করা হয়।&ꩵnbsp;

এর আগে বৃহস্পতিবার (১৬ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিলাশপুর ইউনিয়নের কুদ্দুস বেপারী হাই স্কুল মাঠের পাশেই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যান। তবে এতে কোনো হতাহতের🌜 ঘটনা ঘটেনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মোহাম্মদ ইদ্রিস ফরাজী শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রয়েছেন। এবার উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিয়ে প্রচারণায় নেমেছেন। নির্বাচনের মাঠ থেকে মোটরসাইকেল প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঠ ছাড়া করতে ও ভোটারদের মধ্যে ভয়ভীতির পরিব🦩েশ সৃষ্টি করতে প্রচারণার মাঠের পাশেই ককটেল বিস্ফোরণ করছে বলে অভিযোগ উঠছে।

মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজী বলেন, “নির্বাচ🐲নী প্রচারণার জন্য বিলাশপুর ইউনিয়নের কুদ্দুস বেপারী হাই স্কুল মাঠে তার কর্মী সমর্থকদের নিয়ে অবস্থান করছিলেন। হঠাৎ করে মাঠের পাশেই  দুর্বৃত্তরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দিয়েছি। পরবর্তীতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।”

বি𝄹ষয়টি নিশ্চিত করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সংবাদ প্রকাশকে বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় পাঁ🌄চজনকে আটক করতে সক্ষম হয়েছি।”

Link copied!