• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিকল্পধারার মহাসচিবের মনোনয়নপত্র বাতিল


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৩:১৫ পিএম
বিকল্পধারার মহাসচিবের মনোনয়নপত্র বাতিল
বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কℱর্মকর্তা। ঋণ খেলাপের অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

রোববাཧর (৩ ডিসেম্বর) দুপুর ১টায় যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান তার মনোনয়নপত্র বাতিল করেন।

এর আগে, সকাল থেকে জেলার আরও 🐲দুটি আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন রিটার্নিং কর্মকর্তা। বিকেলে আরও তিনটি আসনের যাচাই-বাছাই হবে।

নোয়াখালী-৪ ꦅআসনে মোট ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এর মধ্যে মেজর (অব.) আবদুল মান্নানসহ চারজনের মনোনয়নপত্র বাতিল হয়।

বাতিল হওয়া অন্যরা হলেন গণতন্ত্রী পার্টির সারওয়ার-ই-দীন, জাস꧙দের এস এম রহিম উল্যাহ ও সাংস্কৃতিক মুক্তিজোটের মো. জিহ♏াদ চৌধুরী।

মেজর (অব.) আবদুল মান্🐻নানের প্রতিনিধি অ্যাডভোকেট মো. আবু সুফিয়ান খান বলেন, আমাদের প্রার্থীর🍬 সব মামলা স্থগিত এবং ঋণ হালনাগাদ রয়েছে। মনোনয়ন বাতিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করা হবে।

এ আসনে বৈধ প্রার্থীরা হলেন আওয়ামী লীগের একরামুল করিম চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী জেলা♚ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, জাতীয় পার্টির মোবারক হোসেন আজাদ, জাকের পার্টির মো. সোহরাব উদꦛ্দিন ও ইসলামী ফ্রন্টের মো. আবদুল আলীম।

Link copied!