• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চলন্ত অবস্থায় সড়কে উল্টে গেল বাস, আহত ২০


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৮:১৭ পিএম
চলন্ত অবস্থায় সড়কে উল্টে গেল বাস, আহত ২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জে দিগন্ত পরিবহন নামের একটি বাস নিয়ন্🎉ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে গেছে। এ ঘটন𒆙ায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার (১৬ জুন) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ🅷 হাসপাতালে পাঠানো হয়েছে।

আ🐻হতরা হলেন জুয়েল বড়ুয়া (৪৫), তার স্ত্রী টিকলি বড়ুয়া (৪০), আমির আলী (৩৫), তার স্ত্রী মুর্শেদা বেগম (৩২), সোহেল (২০), জুয়েল (৮), সালমা (১৮), রাকিব (১৮), হেলাল মিয়া (২৬), সাইফুল (২৩), দুলাল মিয়া (৪৮), আলেয়া বেগম (৪০), আবদুল করিম (৩০), কিরণসহ (২৮) অন্তত ২০ জন। তাদের মধ্যে বেশিরভাগই সিলেটের হবিগঞ্জ, মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে দিগন্ত পরিবহনের বাসটি। দুপুর সাড়ে ১২টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজে ওঠার আগে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাꦗন।

মুর্শেদা বেগম নামের এক যাত্রী বলেন, “হঠাৎ বিকট শব্দ শুনে ঘুম ভেঙে যায়। এরপর কিছু বুঝে ওঠার আগেই দেখি বাসটি উল্টে ছেঁচড়াচ্ছে। আমার ডান হা✤তের একটি অংশ ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে।”

আরেক যাত্রী শহীদ মিয়া বলেন, “বেপরোয়া গতিতে বাসটি চাল𝔍াচ্ছিলেন চালক। ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ এলাকায় একটি বাসকে ওভারটেক করতে গিয়ে সড়কের ওপর উল্টে যায়। গাড়িতে বিভিন্ন বয়সী ৪০-৪৫ জন যাত্রী ছিলেন। সবাই কমবেশি আহত হয়েছেন।”

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক মো. সুজন বলেন, বাস দুর্ঘটনায় আনুমানিক ২০-২৫ জন হাসপাতালে এসেছেন। এদের শরীরের বিভিন্ন স্থা🐷নে কাটাছেঁড়া ও ভেঙে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে আটজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়ꦺেছে। 🔯দুর্ঘটনাকবলিত বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।

Link copied!