• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাভারে দুর্ধর্ষ ডাকাতি, নিয়ে যায় প্রাইভেটকারও


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ০২:৫৯ পিএম
সাভারে দুর্ধর্ষ ডাকাতি, নিয়ে যায় প্রাইভেটকারও

সাভারের মজিদপুর এলাকায় একটি 🙈বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০ ভরি স্বর্ণালংকার লুট করে ডাকাতরা।ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ যাওয়ার সময় ওই বাড়ির মালিকের একটি প্রাইভেটকারও নিয়ে পালিয়ে যায় তারা।

সোমবার (১ জুলাই) বেলা ꦿ১১টার দিকে সাংবাদিকদের এসব তথ্🎃য জানান ওই বাড়ির মালিক ভুক্তভোগী রফিকুল ইসলাম।  

বাড়ি🤪র মালিক রফিকুল ইসলাম বলেন, রোববার (৩০ জুন) রাত আড়াইটার দিকে বাড়ির পেছনের বারান্দার গ্রিল কেটে পাঁচ থেকে ছয়জন ডাকাত বাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে চোখ, হাত পা বেঁধে ফেলে। পরে ঘরের আলমারি ভেঙে ২০ ভরি স্বর্ণা✅লংকার লুট করে তারা। বাড়িতে নগদ কোনো টাকা না পেয়ে গ্যারেজে থাকা একটি এক্স করোলা গাড়ি নিয়ে যায়। সর্বমোট প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।  

রফিকুল আরও বলেন, “ডাকাত দলের সদস্যদের মুখে গামছা বাঁধাঁ ছিল। তাদের কাছে দুটি পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্র ছিল। বাইরে কত▨জন ছ꧑িল আমার জানা নেই। তবে ৫-৬ জন আমাদের ঘরের ভেতর প্রবেশ করেছিল।”

রফিকুলের স্ত্রী সুমি ইসলাম বলেন, ডাকাতরা প্রথমে আম𒉰ার বড় ছেলের রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর আমার ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের রুমে এসে নক করে তারা। এরপর ঘরের প্রত্যেকের হাত-পা বেঁধে ফেলে।

সাভার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহমান বলেন, “আমার বাড়ির পাশেই রফিকুলের বা🔯ড়িতে ডাকඣাতির ঘটনা ঘটেছে। আমি বিষয়টি জানার পর পুলিশকে খবর দিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা এ ডাকাতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।”

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) শাহ জামান বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলি✃শ। কয়েকটি টিম মাঠে কাজ শুরু করেছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে।” 

Link copied!