• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মানুষের মনোজগতের পরিবর্তন না বুঝলে বিএনপির রাজনীতি কঠিন হয়ে যাবে’


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০১:২৪ পিএম
‘মানুষের মনোজগতের পরিবর্তন না বুঝলে বিএনপির রাজনীতি কঠিন হয়ে যাবে’

বাংলাদেশের মানুষের মনোজগতের পরিবর্তন না বুঝলে আগামী দিনে বিএনপির রাজনীতিꦡ কঠিন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালীর সুবর্ণচরের চেউয়াখালী বাজারে বন্যা দুর্গতদের💃 মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমীর খসরু মাহমুদ বলেন, “আওয়ামী লীগ যে লুটপাট, চ💧াঁদাবাজি, যে মাস্তানি, যে দখল করেছে, সেটা কি আমরা করতে পারব। আপনারা কি সেটা করতে পারবেন। বাধা দিতে হবে। সবাইকে জনগণের স্বার্থ অক্ষুণ্ণ রাখতে হবে। কোনো ধরনের অন্যায় অবিচার 𝕴করতে দেওয়া যাবে না। চাঁদাবাজি মাস্তানি দখলদারি করতে দেওয়া যাবে না।”

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রসঙ্গ টে🗹নে তিনি বলেন, “বাংলাদেশের মালিক হচ্ছে জনগণ। শেখ হাসিনাও নয়, তার পরিবারও নয়। মালিক হচ্ছেন বাংলাদেশের জনগণ। এ বিশ্বাস কিন্তু বিএনপিকে রাখতে হবে। ওই যে বিতাড়িত স্বৈরাচার, ফ্যাসিস্ট, দুর্নীতিবাজ, নিপীড়নকারী চলে গেছে। আমাদের পরিবর্তন হতে হবে। আমরা আবার সে দিক༺ে চলে যেতে পারব না।”

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আমীর খসরু বলেন, ‍‍`আপনাদের ন্যায়ের পথে চলতে হবে। এর বাহিরে যাওয়ার সুযোগ নেই। বাংলাদেশের মানুষের যে প্রত্যাশা-আকাঙ্ক্ষা জেগেছে। যে নতুন সূর্য উঠেছে, সেটাকে মাথায় রাখতে হবে। রাজনীতিতে বড় ধরনের পরিবর্তন আনতে হবে। তা না হলে বেশি দিন টেকা যাবে না।‍‍`   &nbs൲p;    

সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এ বি এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান, জেল✤া বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  

Link copied!