• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফরিদপুরে বিএনপির বিভাগীয় রোডমার্চ শুরু


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ১১:২৪ এএম
ফরিদপুরে বিএনপির বিভাগীয় রোডমার্চ শুরু
ছবি : সংগৃহীত

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিদেশে উন্নত চিকিৎসꦆার এক দফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে ফর𝓡িদপুরে বিএনপির বিভাগীয় রোডমার্চ শুরু হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ফরিদপুর গোয়ালন্দ🦹 মোড় থেকে এই রোডমার্চ শুরু হয়। রাত পর্যন্ত এই রোডমার্চ চলবে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেল।

বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে🍨 জানানো হয়, রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রোডমার্চ পূ✤র্ব সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শুরু করে বেশ কয়েকটি পথসভা করার কথা রয়েছে।

এর মধ্যে রাজবাড়ী সদর থানার বসন্তপুর মাঠ, ফরিদপুর সদরের রাজবাড়ী মোড়, নগরকান্দার তালমা মোড়, গোপালগঞ্জের মুকসুদপুরের বরইতলা, মাদারীপুরের মোস্তফাপু𝓀রের পথসভা শেষে শরীয়তপুর স্ট🌟েডিয়ামে গিয়ে রোডমার্চের সমাপ্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

একই দিন বেলা সাড়ে ১১টায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্রমনা দলগুলো সমাবেশ করবে। পাশাপ💞াশি দুপুর একটায় সুপ্রিম কোর্ট বার ভবনের দ্বিতীয় তলায় ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট সংবাদ সম্মেলন করবে।

Link copied!