• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় বিএনপি নেতা কারাগারে


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৫:৪০ পিএম
ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় বিএনপি নেতা কারাগারে

জামালপুরের সরিষাবাড়ী রেলস্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় জামালপুর শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী খানকে গ্রেপ্𓆏তার করে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন😼। এর আগে রোববার (১৯ নভেম্বর) রাতে শহরের বাজারিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরিষাবাড়িতে ট্রেনে আগুন দেওয়ার মামলায় লিকায়ত আলী খানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে🎃 পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে𓂃 জানা যায়, ঢাকা থেকে তারাকান্দির উদ্দেশে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস ট্রেনে শনিবার (১৮ নভেম্বর) রাত ১টা ৮মিনিটে আগুন দেয় দুর্বৃত্তরা। সরিষাবাড়ী রেলস্টেশনের হোম সিগন্যালের কাছে এ ঘটনা ঘটে। এতে ট্ඣরেনটির তিনটি বগি পুড়ে যায়।

এ ঘটনায় সরিষাবাড়ী রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার আবদুস সালাম বাদী হয়ে জামালপুর রেলওয়ে থানায় একটি মামলা করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার ও শহর বিএনপির সভাপত🔴ি মো. লিয়াকত আলী খানসহ ৪১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে।

Link copied!