• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীতে নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৬:৫৯ পিএম
নোয়াখালীতে নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ
নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে বিএনপির লিফলেট বিতরণ। ছবি : সংবাদ প্রকাশ

সরকার পতনের এক দফা দাবি, অসহযোগ আন্দোলন এব꧒ং ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে নোয়াখালীতে লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে জেলা জামে মসজিদ থেকে মাইজদী পৌর▨ বাজার সড়ক পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।  

এ সময় নোয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে পথচারী, ব্যবসায়ী ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ করেন নেতাক♏র্মীরা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, বিএনপির নেতা মোসলে উদ্দিন আজাদ, নোয়াখালী শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক আবদুল ওয়াদুদ বাবলু, নোয়াখালী শহর💞 ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আশরাফুল করিম পাবেল প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে গ𒅌ত রোববার (২৪ ডিসেম্বর) নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে তিন দি♚নের গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

ওই সময় তিনি জানিয়েছেন, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্𝓡ষে আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর বিএনপি ও সমমনা দলগুলোর উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালিত হবে।

Link copied!