• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নাফ নদীতে বিজিপির গুলি, ২ বাংলাদেশি আহত


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৩:২৯ পিএম
নাফ নদীতে বিজিপির গুলি, ২ বাংলাদেশি আহত
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে গুলি চালিয়েছে মিয়ানমার সীমান্ত♉রক্ষী বাহিনী (বিজিপি)। র🤡োববার (২১ এপ্রিল) সকালে টেকনাফের শাহপরীর দ্বীপের নাইক্ষ্যংদিয়া সীমান্তে এই ঘটনা ঘটে। এতে বাংলাদেশি দুই জেলে গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধরা হলেন শাহপরীর দ্বীপে𝄹র মাঝেরপাড়ার মোহাম্মদ ইসমাইল ও মোহাম্মদ ফারুক। এর মধ্যে ফারুকের অবস্থা আশঙ্কাজনক। রোববার দুপুর ১টার দিকে আহতদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা🅷 হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা প্রণয় রুদ্র জানান, আহতদের মধ্যে ফারুকের ♊শরীরে তিনটি গুলি লেগেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজা⛄র সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাতে সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর হোসেജন জানান, রোববার সকালে মাছ ধরার জন্য ১০ জন জেলে নাফ নদীতে যান। এ সময় তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে বিজিপি। এতে দুজন গুলিবিদ্ধ হয়। জে🎶লেরা বাংলাদেশের জলসীমায় ছিলেন বলে দাবি তাদের।

এদিকে চলমান অস্থিরতায় রোববার সকাল থেকে কোস্ট গার্ডের টহল চলে নাফ নদীতে। টহল পরিদর্শনಌ করেন কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল মীর এরশাদ আলী। তার পরিদর্শনের মধ্যেই ঘটল এই ঘটনা।

Link copied!