• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘২৮ অক্টোবর নাশকতা করলে আওয়ামী লীগ প্রতিহত করবে’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩, ০৯:৫০ পিএম
‘২৮ অক্টোবর নাশকতা করলে আওয়ামী লীগ প্রতিহত করবে’
ছবি : সংবাদ প্রকাশ

সাবেক নৌপরিবহনমন্ত্রী ও  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, “আগামী ২৮ অক্টোবর কোনো নাশকতা করলে তা আওয়ামী লীগ যেকোনো মূল্যে প্রতিহত করবে। বিএনপি একটি সন্ত্রাসী দল। ২০১৫-১৬ সালের মতো তারা আবারও তারা জ্বা🥂লাও-পোড়াও শুরু করেছে।”

বুধ𒁏বার (২৫ অক্টোবর) বিকেলে টাঙ্গাইলের ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারের উন্নয়ন সমাবেশ ও স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, “২৮ তারিখ তাদের বাধা দেওয়া হবে না।🌊 তবে যদি তারা বিশৃঙ্খলা করে তাহলে তার বিরুদ্ধে আওয়ামী লীগ কাজ করবে। জনগণ কাজ করবে, প্রশাসন কাজ করবে। আসলে তারা ঢাকঢোল পিটিয়ে শুধু শুধু বলে।”

জাতীয় নির্বাচন নিয়ে সাবেক এই🎀 মন্ত্রী বলে๊ন, “সামনে জাতীয় নির্বাচনে। যাদের নিজ নিজ আসনে জনপ্রিয়তা বেশি তাদের মনোনয়ন দেওয়ার সম্ভাবনা বেশি।”

ছ🧸োট মনির মেয়ের জামাতা হওয়ার সুবাদে তাকে উদ্দেশ করে শাহজাহান খান বলেন, “যদি আসন্ন জাতীয় নির্বাচনে ছোট মনিরের জনপ্রিয়তার পাল্লা ভারী হয় তাহলে তাকে সমর্থন করবেন। একটি কথা বলে যাই নৌকার বাহিরে কেউ যাবেন🌄 না। শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।”

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়༺র সহসভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা প্রমুখ।

এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থ🍌িত ছিলেন।

Link copied!