• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফয়জুল করিমের ওপর হামলা, লাঠিসোঁটা নিয়ে অনুসারীদের বিক্ষোভ


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০৩:৩৩ পিএম
ফয়জুল করিমের ওপর হামলা, লাঠিসোঁটা নিয়ে অনুসারীদের বিক্ষোভ

বরিশাল সিটিও করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার ঘটনায় দল🤪ীয় নেতা-কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভ করছেন।

সোমবার (১২ জুন) দুপুরের পর চরমোনাই থেকে তার অনুসারীরা দলে দলে নগরে প্রবেশের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনা ন🎃গরে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

বরিশাল নগরের প্রবেশদ্বারগুলোতে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভ শুরু করেন। এ ছাড়া শহরের উপকণ্ঠে কাশিপুর চৌমাথা এলাকায় দলটির আরেক দল নেতা-কর্মী মিছিল নিয়ে আসেন। নগরের বাইর⭕ে বরিশাল বিশ্ববিদ্যালয়সংলগ্ন এলাকায়ও দলটির নেতা-কর্মীদের বিক্ষোভের খবর পাওয়া যায়।

দু𒐪পুরের দিকে নগরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ফয়জুল করিমের ওপর হামলার ঘটনা ঘটে। এতে তিনি আহত হন। এ অবস্থায় তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানান।

ফয়জুল করিম বলেন, ♛ছাবেরা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্র থেকে বের হওয়ার পর হাতেম 𓆏আলী কলেজ চৌমাথার কাছে এলে ৩০ থেকে ৪০ জন নৌকা-সমর্থক ব্যক্তি তার ওপর অতর্কিত হামলা চালান। হামলাকারীরা লাঠিসোঁটা ও ইটপাটকেল ব্যবহার করেন। হামলায় তিনিসহ তার সঙ্গে থাকা বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন।

Link copied!