• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীতে লুণ্ঠিত অস্ত্র-গোলাবারুদ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৬:৩৮ পিএম
নোয়াখালীতে লুণ্ঠিত অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী থানা থেকে লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্যꦉ মালামাল উদ্ধার করেছেন আসনার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা।

সোমবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে এসব 🌃অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য মালামাল নোয়াখালী জেলা কমান্ড্যান্ট কার্যালয় থেকে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

আসনার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১৮ আনসার ব্যাটালিয়ন পরিচালক ও নোয়াখালী জেলা কার্যালয়ের কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) রোকসানা বেগম এসব অস্ত্র, গোলাবারুদ সেনাবাহিনীর কাছে হস্তান্তর কর💞েন। সেনাবাহিনীর পক্ষ থেকে নোয়াখালী আর্মি ক্যাম্পের উপ-অধিনায়ক 🌠মেজর রিফাত আনোয়ার সেগুলো বুঝে নেন।

সোনাইমুড়ী থানার উদ্ধার হওয়া অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য মালামালের মধ্যে রয়েছে ৭.৬২ মি.মি রাইফেল ১টি, পিস্তল ২টি, পাইপন গান ১টি, পিস্তলের গুলি ১১🥀 রাউন্ড, ৭.৬২ মি.মি রাইফেলের বুলেট ৬৩৫ রাউন্ড, রাবার কার্তুজ ৬৭টি, সীসা কার্তুজ ১২টি, হ্যান্ডকাপ ৩ সেট, টিয়ারশেল ৭টি, সাউন্ড গ্রেনেড ৪টি।

চাটখিল থানার উদ্ধার হওয়া অস্ত্🌃র, গোলাবারুদ ও অন্যান্য মালামালের মধ্যে রয়েছে শর্টগান ৫টি, ৭.৬২ মি.মি এসএমজি ১টি, সীসা কার্তুজ ২০টি, ৭.৬২ মি.মি রাইফেলের বুলেট ১২০ রাউন্ড, ৭.৬২ মি.মি এসএমজি ম্যাগজিন ১টি, টিআরশেল ৩টি, হ্যান্ডকাপ ৪ সেট, ওয়ারলেচ ১টি, ট্রাফিক সিগনাল লাইট ১🎉টি, ওয়াকি টকির ব্যাটারি ১টি, হ্যান্ড মাইক ১টি, ল্যাপটপ ২টি, কীবোর্ড ১টি এবং মাইচ ১টি।

আনসার ব্যাটালিয়নের নোয়াখালী জেলা কার্যালয়ের কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) রোকসানা বেগম বলেন, গত ৫ আগস্ট চাটখিল ও সোনাইমুড়ি থানায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের পর লুণ্ঠিত অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য মালামাল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়। এই উদ্ধার অভিযান চলমান থাকবে। পাশাপাশি আসনার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা বিভিন্ন থানা পাহারা, সড়কে শৃঙ্খলা ফেরানোর কাজসহ এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ🧸 করে যাচ্ছেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আসনার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা মাঠে থাকবেন।

Link copied!