• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ. লীগ নেতাকে র‍্যাবের গাড়ি থেকে ছিনতাইয়ের অভিযোগ


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৫:২৫ পিএম
আ. লীগ নেতাকে র‍্যাবের গাড়ি থেকে ছিনতাইয়ের অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের গাড়ি থেকে এক আওয়ামী লীগ নেতাকে ছিনিয়ে নেওয়ার অভিযোগে ⛦দুই বিএনপি নেতার বিরুদ্ধে মামলা করেছে র‍্যাব। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) টঙ্গী পূর্ব থানায় এ মামলা হয়ে꧅ছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম নিশ্চিত করেছেন।

মামলায় গাজীপুর মহানগরের ৪৫ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম- সম্পাদক হালিম উদ্দিন বেপারি ও যুব বি🔴ষয়ক সম্পাদক সমির উদ্দিন বেপারিসহ ৩৩০ জনকে আসামি করা হয়েছে।

তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা ৮ সেপ্টেম্বর রাতে টঙ্গী বাজার সংলগ্ন আনারকলি সিনেমা হল এলাকা থেকে আটক গাজীপুর মহানগরের ৪৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক কবির উদ্দিন বেপ🐈ারিকে র‌্যাবের গাড়ি আটকে ছিনিয়ে ন༺েয়।

ওসি সৈয়দ রাফ൲♎িউল করিম বলেন, “মামলার বাদী র‍্যাব-১ এর ওয়ারেন্ট অফিসার সাইফুল ইসলাম। মামলায় ৩০ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং বাকিদের অজ্ঞাত দেখানো হয়েছে। অভিযুক্ত বিএনপি নেতারা পলাতক আছেন। তারাসহ সব আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহম্মেদ সুমন বলেন, “র‌্যাবের গাড়ি থেকে আওয়ামী লীগ নেতাকে বিএনপি নেতারা রেখে দিয়েছে এমন একটি ঘটনা আমি শুনেছি। এ বি🔴ষয়ে আমি দলের হাইকমান্ডের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব। তথ্য-প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে𝔉 ব্যবস্থা নেওয়া হবে।”

বিএনপি নেতা আওয়ামী লীগের নেতাকে ছিনিয়ে নিয়েছে কে♛ন? জানতে চাইলে তিনি বলেন, “এটা বিএনপির ভাবমূর্তি নষ্ট করার জন্য করেছে তারা।”

গত ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে টঙ্গী বাজার সংলগ্ন আনারকলি সিনেমা হল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব। অভিযানে র‍্যাব বিভিন্ন অভিযোগে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন বেপারিকে আটক করে উত্তরার দিকে নিয়ে যাচ্ছিল। পরে বিএনপি নেতা হালিম ও সমির তাদের সমর্থকদের নিয়ে টঙ্গী বাজার সংলগ্ন এলাকায় র‌্যাবের গাড়ির আটকে দ𝓡িয়ে কবির উদ্দিন বেপারিকে রেখে দেয়।

এ বিষয়ে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. জাহিদ এবং র‌্যাব-১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানকে একাধিকবার ফোন দিল🧸ে তারা রিসিভ ক💝রেননি।

Link copied!