• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইসলামপুরে এক বুথে ৪ ঘণ্টায় পড়ল ৭ ভোট


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২১, ২০২৪, ০২:৪১ পিএম
ইসলামপুরে এক বুথে ৪ ঘণ্টায় পড়ল ৭ ভোট

ষষ্ঠ উপজেল✅া পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদের নির্বাচনে একটি বুথে চার ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৭ট♋ি।

মঙ্গলবার (২১ মে) দুপুর ১২টার দিকে উপজেলার সরকারি ইসলামপুর নেকজাহান পাইলট মডেল উচ্চ বিদ্যালয় 𝕴ভোটকেন্দ্রে গিয়ে এ তথ্য জানা যায়।

ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার মিনাল ক্লান্তি দাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ꧑আরও জানান, ওই ভোটকেন্দ্রের ৬টি বুথে ৪ ঘণ্টায় মোট ভোট পড়েছে ১১৪টি।🥀 কেন্দ্রের ভোটার সংখ্যা ২ হাজার ৩০০টি।

ভোট কেন্দ্রে🔯 গিয়ে দেখা যায়, ভোটকেন্দ্রে কোনো ভোটারের নেই, আনসার ও পুলিশ সদস্যরা বারান্দায় বসে রয়েছেন। বসে থেকে গল্প করেই সময় পার করছেন ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা লোকজন।

এদিকে দুপুর ১২টার দিকে ওই ভোটকেন্দ্রে পরিদর্শনে যান জামালপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ প্রশাসনের সদস্যরা। পরে সাংবাদিকদের সঙ্গꦗে কথা বলেন জেলা প্রশাসক শফিউর রহমান।

ভোটার পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে অনেকটাই কম এ বিষয়ে জেলা প্রশাসকের কাছে জানতে চাইলে বলেন, “এখনো সময় রয়েছে, আশা করি ভোটের পরিস্থিতি অনেকটাই বৃদ্ধি পাবে। এই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী বিনা✨ প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মহিলা ও পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।”

প্রসঙ্গত, ইসলামপুর🔯 উপজেলায় ৯৩টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৮হাজার ৪১৯ জন। পুরুষ ভোটারের সংখ্যা ১ লাখ ৩৭ হাজার ১৩১ জন, নারী ভোটারের সংখ্যা ১ লাখ ৩১ হাজা𓃲র ২৮৭ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার একজন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৩ জন প্রার্থী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ২ প্রার্থী। ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ছেন অ্যাডভোকেট আব্দুস সামাদ।

Link copied!