• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ৪


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৮:১৪ পিএম
৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ৪
চিনির বস্তাসহ ট্রাক। ছবি : প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে ভারত থেকে চোরাই পথে আনা ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ চারজনকে গ্রেপ্তার করেছ💮ে পুলিশ। এ সময় একটি ট্রাক ও একটি পিকআপ জব্দ করা হয়🍷।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে পৌর শহরেরꦛ আড়াইআনী🎃 কালেমা চত্বর মোড়ে হালুয়াঘাটের বাঘাইতলা থেকে আসা এসব চিনি ও যানবাহনসহ জড়িতদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাটের পলাশতলা গ্রামের হারুন মিয়া (৩২), হালুয়াঘাট পূর্ব বাজারের ট্রাকচালক সোহেল মিয়া (২৬), একই উপজেলার ঘোষবেড় গ্রামের পিক🧜আপচালক শেখ ফরিদ (২৪) ও সংগ্রা গ্রামের হেলপার হৃদয় দাস (১৯)।

পুলিশ জানায়, সকালে বাঘাইতলা বাজারের ব্যবসায়ী হারুন মিয়া চোরাই পথে আনা ৪৪০ বস্তা ভারতীয় চিনি একটি ট্রাক ও একটি পিকআপে করে পাচার করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের একটি অভিযানিক দল এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে শহরের আড়াইআনী বাজার কালেমা চত্বরে অবস্থান নেয়। এ সময় কালেমা চত্বর অতিক্রম করার সময় ট্রাক ও পিকআপ আটক করে অনুসন্ধানকালে ভারতীয় ওইসব চিনির বস্তা পাওয়া যায়। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ট্রাক ও পিকআপসহ চিনি জব্দ করা হয়। সেইসঙ্গে চোরাকারবারি হারুন মিয়াসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বিশ✱েষ ক্ষমতা আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

নালিতাবাড়ি  থ🍸ানার ওস🎶ি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Link copied!