• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দ্বিতীয় ধাপের নির্বাচন

পাবনার ৩ উপজেলায় ৩৩ জনের মনোনয়নপত্র দাখিল


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৯:৫৫ পিএম
পাবনার ৩ উপজেলায় ৩৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ২১ মে দ্বি🍸তীয় ধাপের🧸 উপজেলা পরিষদ নির্বাচনে পাবনার চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে এই তিন উপজেলায় মোট ৩৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে💝ছেন। এর মধ্যে চাটমোহরে ১১ জন, ভাঙ্গুড়ায় ৯ জন এবং ফরিদপুরে ১৩ জন।

এদের🌞 মধ্যে চেয়ারম্যান পদে ১৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১১ জন এবং মহি𒊎লা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন মনোনয়ন দাখিল করেছেন।

পাবনায় উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা🃏 মাহবুবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

মাহবুবুর জানান, চাটমোহর উপজেলায় মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান⛎ পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্♌যান পদে ৩ জন।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উ💛পজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক মেয়র মির্জা রেজাউল করিম দুলাল এবং পাবনা জজ কোর্টের এজিপি অ্যাডভোকেট সাইদুল ꧃ইসলাম চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ব🐭র্তমান ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ওবায়দুল ইসলাম মিঠু ও হুমায়ুন কবির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, সাবিনা ইয়াসমিন রানী ও আরিফিন আকতার লিলি মনোনয়নপত্র দাখিল করেছেন।

অন্যদিকে ভাঙ্গুড়া উপজ🌺েলায় ৯ জন প্রার𓃲্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তার মধ্যে মধ্যে চেয়ারম্যান পদে ৪, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান♊ ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বাকি বিল্লাহ, পাবনা-৩ আসনের এমপি মকবুল হোসেনের ছেলে ভা🎃ঙ্গুড়া পৌরসভার সদ্য পদত্যাগকারী মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, জেলা কৃষক লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মেছবাহুর রহমান রোজ এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ সাইদুল ইসলাম।

পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ꧃ের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ রঞ্জু এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, কাণিজ ফাতেম𒁃া রিমা ও আমেনা খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে ফরিদপ𝔍ুর উপজেলায় মোট ১৩ জন প্রা🗹র্থী মনোনয়পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্য📖ান খলিলুর রহমান সরকার, বর্তমান চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন গোলাপ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর, আমেরিকার ভার্জিনিয়া আওয়ামী লীগের সভাপতি আবুল 🔯কালাম আজাদ, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম কদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম এবং নাগডেমড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হেদায়েতুল্লাহ।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন আবুল এহসান জন, আব্দুল গফুর, শামস উদ্দিন আহমেদ🌠 বাচ্চু ও জিয়াউর রহমান।

আর মহিলা ভাইস চেয়ারম্য♔ান 🉐পদের প্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান নাছরিন পারভীন মুক্তি ও নাছরিন পারভীন লিপি।

Link copied!