• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘূর্ণিঝড় মোখায় পুলিশের ২৫ সদস্যের কুইক রেসপন্স টিম


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৪, ২০২৩, ০৩:২১ পিএম
ঘূর্ণিঝড় মোখায় পুলিশের ২৫ সদস্যের কুইক রেসপন্স টিম

ঘূর্ণিঝড় মোখায় ক্ষয়ক্ষতি কমাতে ও ঘূর্ণিঝড়ে দুর্যোগকালীন ইমার্জেন্সি রেসপন্সের জন্য ফরিদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ২৫ সদস্য বিশিষ্ট একটি ‘কুইক রেসপন্স টিম’ গঠন করা হ♊য়েছে।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড়কালীন সময়ে যে কোনো ধরনের জরুরি প্রয়োজনে যে কোনো জরুরি সংবা𝄹দ পাওয়া মাত্রই এ টিমের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মানুষের পাশে দাঁড়াবে। এছাড়া যে কোনো প্রয়োজনে জনসাধারণকে সহযোগিত꧟া করবে।

এ টিমের সদস্য ফরিদপুর পুলিশ লাইন্সের উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বলেন, “পুলিশ সুপারের সার্বিক নির্দেশনার আলোকে ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় ও জনসাধারণের💦 জন্য এ টিম সকল প্রকার সহযোগিতার জন্য প্রস্তুত রয়েছে। 𝓰আমরা যে কোনো দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত রয়েছি।”

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান বলেন, “দুর্যোগ মোকাবিলায় ও ক্ষয়ক্ষতি কমাতে এবং মানুষের জরুরি সহযোগিতার জন্য ফরিদপুর জেলা পুলিশের পক্ষ থেকে একটি কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। এছাড়া জেলার প্রতিটি থানাতেও পুলিশের পক্ষ থ☂েকে ১০ সদস্যবিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। ঘূর্ণিঝড় মোখ📖ায় যে কোনো জরুরি প্রয়োজনে এই কুইক রেসপন্স টিম কাজ করছে।” 

Link copied!