• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুজো শেষে ফেরার পথে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৭:০৩ পিএম
পুজো শেষে ফেরার পথে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু

পঞ্চগড়ে নদী পাড় হতে গিয়ে নৌকা ডুবে শিশুসহ ২৪ জনের মৃত্🎀যু হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

রোববার (২ꦚ৫ সেপ্টম্বের) দুপুর আড়াইটার দিকে মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটে এ♏ দুর্ঘটনাটি ঘটে। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

মারা যাওয়াদের মধ্যে ৮ শিশু, ৪ꩲ পুরুষ ও ১২ নারী রয়েছেন। তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আটজনের মৃত্যু হয়েছে। বাকি ১৬ জনের লাশ নদীর পাড়ে রাখা হয়☂েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মহালয়া পূজা উপলক্ষে করতোয়া নদী নৌকা দিয়ে পার হচ্ছিলেন প্রায় ১০০ এর অধীক মানুষ। পার হওয়ার সময় নৌকাটি নদীর মাঝ খানে গেলে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ডুবে যায়। এ ঘটনায় প্রশাসনসহ স🦂্থানীয়ভাবে উদ্ধার অভিযান পরিচালনা করলে ২৪ জনের মৃ🔯রদেহ উদ্ধার করা হয়।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলে💎মান আলী জানান, শারদীয় দুর্গোৎসবের মহালয়া উপলক্ষে মাড়েয়া বাজার এলাকার আউলিয়া ঘাট থেকে ৭০-৮০ জনের মতো মানুষ নিয়ে একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকা বড়শশী ইউনিয়নের বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিল। ঘাট থেকে নৌকাটি 💦কিছু দুর যাওয়ার পর দুলতে শুরু করে। একপর্যায়ে নৌকাটি ডুবে যায়। মৃতদের অধিকাংশই নারী ও শিশু।

মো. সোলেমান আলী বলেন, “মরদেহ শনাক্তের প্রক্রিয়া চলছে। শনাক্ত হলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে মৃতদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজ♊ার টাকা করে দেওয়া হবে।”

ফায়ার সার্ভিসের ডুবুড়ি দল অন্যদের খোঁজতে 💝অভিযান অব্যাহত রেখেছে বলে জানা গেছে।

Link copied!