• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কুড়িগ্রামে প্রতিমা ভাঙচুরের ঘটনায় আটক ২


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৮:৪৪ এএম
কুড়িগ্রামে প্রতিমা ভাঙচুরের ঘটনায় আটক ২

কুড়িগ্রামের উলিপুরে দুটি মন্দিরের প্রতিমা ভ🎉াঙচুর ও একটি মন্দির থেকে প্রতিমা চুরির ঘটনায় এক শিশুসহ দুজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা🍸।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে উপজেলা শহরের স্বর্ণময়ী সরোবরের কাছ থেকে তাদের আটক করেন স্থানীয়রা। পরে শুক্রবার (১৭ মার্চ) তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মা🌌ধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

উলিপুর থানার ওসি শেখ আশরাফুজ্জামান এ ত▨থ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিদের মধ্যে একজনের নাম জান্নাতুল ফেরদৌস (১৯)। তার বাড়ি ফুলবাড়ী উপজেলার তালুক শিমুলবাড়♏ী ফকিরপাড়া গ্রামে। একই অভিযোগে তার এক সহযোগী (১৫) শিক্ষার্থীকেও আটক করা হয়েছে। ওই শিক্ষার্থীর বাড়ি উলিপুরের ধামশ্রেণি ইউনিয়নে। তারা উভয়ে উলিপুরের একটি মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী বলে জানায় পুলিশ।

এর আগে গত মঙ্গল ও বুধবার মꦏধ্যরাতে উপজেলার পৌর এলাকার যোদ্দারপাড়ার দুটি মন্দির &🦩nbsp;ও বৃহস্পতিবার খেওয়ারপাড় কেন্দ্রীয় শ্মশান মন্দিরে প্রতিমা ভাঙচুর ও একটি প্রতিমা উধাওয়ের ঘটনা ঘটে।

এদিকে আটক দুজনকে শুক্রবার আদালতে পাঠানো হয়। এ সময় আটক জান্নাতুল ফেরদৌস মন্দিরে প্রতিমা ভাঙচুরের দায় স্বীকার করেছে বলে আদালত সূত্রে জানা গেছে। অপর অভিযুক্ত শিশু হওয়ায় আদালত তাকে নিরাপদ হেফাজতে পাঠান। তাকে রোববার (১৯ মার্চ) শিশু আদালতে নেওয়া হবে বলে জানিয়েছে পুলি𓆏শ।

অভিযুক্তরা কেন মন🃏্দিরে প্রতিমা ভাঙচুর করেছে, সেই ব্যাপারে কিছু জানাতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান বলেন,🎉 “আটকদের বিরুদ্ধে মন্দিরে হামলার অভিযোগ এনে মামলা🍸 দেওয়া হয়েছে।”

Link copied!