• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য আটক


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৩:৪২ পিএম
পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য আটক

নোয়াখালী একাধিকস্থানে🧜 অভিযান চালিয়ে পাসপোর্ট𝓰 দালাল চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র্যাব।

এসময় তাদের কাছ থেকে দুই লাখ ৭৪ হাজার ৬২০ টাকা, একটি পাসপোর্ট, ৩৫টি জাতীয় পরিচয়পত্র, দুট🎉ি সীল, পাসপোর্ট ডেলিভারির ৮টি রশিদ জব্দ করা হয়।

সোমবার (২০ মার𒁃্চ) দুপুরে র্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট ক♒মান্ডার মাহমুদুল হাসান এ তথ্য জানান।

আটকরা হলেন পারভেজ হোসেন, সাজ্জাদুর রহিম, রবিউল হক, শামীম, রোকনুজ্জামান, নাসির উদ্দিন বাবুল, কামাল উদ্দিন, রবিউল হোসেন, নিজাম আলী জনি, হাসান আকবর, মিরাজ উদ্দিন, ইলিয়াছ, কামরুল ইসলাম ও আবুল হাশেম🍬।

র্যাব জানায়, রোববার (১৯ মার্চ) বিকেলে সদর উপজেলার মাইজদী বাজারে অভিযান চালিয়ে নয়জন পাসপোর্ট দালালকে আটক করা হয়। রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া আঞ্চলিক পাসপোর💮্ট অফিসের সামনে অভিযান চালিয়ে আরও পাঁচ দালালকে আটক করা❀ হয়।

মাহমুদুল হাসান জানান, আটককৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদ♑িন ধরে পাসপোর্ট প্রত্যাশীদের বিভিন্ন মিথ্যা আশ্বাস দিয়ে বিপুল পরিমাণ টাকা হাত♓িয়ে নিচ্ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে সুধারম মডেল থানা ও বেগমগঞ্জ মডেল থানায় পৃথক মামলা করা হয়েছে বলেও জানান তিনি। 

Link copied!