• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাকের ধাক্কায় ভেঙে পড়ল ১০ বিদ্যুৎ খুঁটি


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৯:১৮ এএম
ট্রাকের ধাক্কায় ভেঙে পড়ল ১০ বিদ্যুৎ খুঁটি
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ১০টি বিদ্যুতের খুঁটি পড়ে যায়। এ সময় হেলপার, ট্🅷রাক ও বাসচালকসহ পাঁচজন আহত হয়েছেন। এতে অন্তত ৫টি যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে। এ দুর্ঘটনায় কেউ গুরুতর আহত না হলেও একটি বাসের ক্ষতি হয়েছে। বর্তমানে বৈদ্যুতিক খুঁটিগুলো সরাতে কাজ করছে সওজ কর্তৃপক্ষ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, থানা ও হাইওয়ে পুলিশ।

সোমবার (২০ নভেম্ব♔র) রাত 𝓡সাড়ে ১০টায় মদনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তথ্যটি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) নির্বাহী প্রকৌশলী শাহানা 𒊎ফেরদৌস।

শাহানা ফেরদৌস♚ বলেন, “বর্তমানে এই বৈদ্যুতিক খুঁটিগুলোতে সব ধরনের বিদ্যুৎ প্রবাহ বিচ্ছিন্ন রয়েছে। ক্রেন দিয়ে খুঁটিগুলো তোলার কাজ চলছে। আশা করছি ২-৩ ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হবে। তবে এ বিষয়ে কারও গাফি෴লতি আছে কি না তাও তদন্ত করে দেখা হবে।”

প্রত্যক্ষদর্শীর🅰া জানান, গত কয়েক মাস ধরে মদনপুর ইপিলিয়ন কারখানার সামনে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের সড়ক প্রশস্তকরণের কাজ চলছিল। এ কারণে খুঁটি থেকে মাটি সরে যাওয়ায় খুঁটিগুলো কয়েকদিন ধরেই ঝুঁকিপূর্ণ অবস্থায় ছিল। সোমবার রাতে হঠাৎ করে একটি খুঁটি আছড়ে 🌠পড়ার সঙ্গে সঙ্গে আরও ৮টি খুঁটি মহাসড়কে পড়ে যায়। এসময় বাসের ওপর খুঁটি পড়ে একটি বাস দেবে যায়। এতে ৫ জন আহত হন।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, “খুঁটিগুলো মহাসড়কে আছড়ে পড়ায় চট্টগ্রামমুখী লেন বন্ধ রয়েছে। তবে আপাতত যানবাহন চলাচলের জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে যান🍰 চলাচল স্বাভাবౠিক হবে। এ ঘটনায় কেউ গুরুতর আহত হননি।”

Link copied!