• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজ


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২, ০৯:০০ পিএম
হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজ

নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে প্রায় ২৭ বছর বয়সী এক নারী চিকিৎসক নিখোঁজ হয়েছেন। এঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ আত্রাই থানায় একটি জিডি করেছে। বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যায় এই জিডি করা হয়। তবে ঘটনার প্রায় দুই দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ওই নারী চিক🅰িৎসকের কোনো সন্ধান মেলেনি।

উ🐽পজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি বলেন, “প্রতিদিনের মতো ওই নারী চিকিৎসক বুধবার সকালে ডিউটিতে আসেন। এরপর সকাল সাড়ে ৯টা থেকে তার সহকর্মীরা 🦩তাকে আর খুঁজে পায়নি। নিখোঁজ চিকিৎসকের ব্যবহৃত ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে খোঁজ করেও কোনো সন্ধান না পাওয়ায় আত্রাই থানায় একটি জিডি করেছি। মঙ্গলবার (২৩ আগস্ট) ওই চিকিৎসককে হাসপাতালের আরএমওর দায়িত্ব দেওয়া হয়েছে। তবে ওই দায়িত্ব গ্রহণে তিনি অপারগতা প্রকাশ করেন। এর বাহিরে আমাদের আর কিছু জানা নেই।”

নিখোঁজ চিকিৎসকের মা বলেন, “আমার মেয়ের ইচ্ছের বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষ আরএমওর দায়িত্ব দিয়েছে। মেয়ে বার বার ফো꧃ন করে ওই দায়িত্ব পালন করতে পারবে না বলে জানিয়েছে। বুধ🌱বার হাসপাতালে গিয়ে মেয়ের খোঁজ করে তাকে পাইনি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। গত দুই দিন ধরে অনেক জায়গায় খোঁজ করেও কোনো সন্ধান পাচ্ছি না।”

তবে কেন কী কারণে তিনি নিখোঁজ হতে প🦄ারেন এব্যাপারে কোনো ও ধারণা দিতে পারেননি ত✱িনি।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, হাসপাতাল থেকে নারী চিকিৎসক নিখোঁজের ঘটনায় ওই হাসপাতালের কর্মকর্তা রোকসানা হ্যাপি একটি জিডি করেছেন। আমরা নিখোঁজ চিকিৎসককে খুঁজে বের করতে সর্বোচ্চ চেষ্টা করছি।
 

Link copied!