• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের শোক দিবস পালন


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:৪১ পিএম
কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের শোক দিবস পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহম🥂ানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে𝓀 ঢাকার কেরানীগঞ্জে যুবলীগের শোক সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) বিকালে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগে𒁏র উদ্যোগে আটি পাঁচদোনা স্ꦆকুল মাঠে এ কর্মসূচি পালন করা হয়।

থানা যু💧বলীগের সদস্য মেহ্দী হাসান রুমেলের সভ��াপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক শাহীন আহমেদ।

সভায় অন্যদের মধ্যে ব⛦ক্তব্য রাখেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সাকুর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, তথ্য গবেষণাবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন খোকন, সদস্য এমএ গফুর, শেখ বাবুল, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল বারেক, ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের সভাপতি এজেড জাকিউদ্দিন রিন্টু, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের সদস্য সৈকত হাসান বিপ্লব, সাইদ আহমেদ স্বপন প্রমুখ।

শোক সভায় কেরানীগঞ্জ মডেল থানা আওয়😼ামীলীগ, যুবলীগ, ছাত🎃্রলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Link copied!