• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা যুবক আটক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২, ০৫:৫৮ পিএম
অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজারের টেকনাফে আগ্নেয়াস্ত্র ও গুলিস𝕴হ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটক মো. জোবায়ের (২৩) টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের এইচ-ব্লকের লাল মিয়ার ছেলে।

বুধবার (২৮ আগস্ট) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউ🐟নিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের এইচ-ব্লকে এܫ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন -এর অধিনায়ক এডিআইজি হাসান বারী নুর।

হাসান বারী নুর বলেন, “বুধবার ভোরে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের জনৈক ব্যক্তির বসত ঘরে অপরাধ করার উদ্দেশে কতিপয় লোকজন অবস্থান করছে। এমন খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক ঘরটি ঘেরাও করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২💝-৩ জন কৌশলে পালিয়ে যায়। পরে ঘরটি তল্লাশি করে দেশিয় তৈরি ২টি বন্দুক ও ৮টি গুলি পাওয়া যায়। এসময় ওই ঘরে অবস্থানকারী এক যুবককে আটক করা হয়।”

হাসান বারী নুর আরও বলেন, “আটক মো. জোবায়ের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক সক্রিয় সংঘবদ্ধ ড♔াকাত দলের সদস্য। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও 🍷অপরহরণসহ নানা অভিযোগে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।”

আটক ⭕যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আ൩ইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান এডিআইজি হাসান বারী নুর।

Link copied!