• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক ফুটবলার বদরুলের মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৭:১৫ পিএম
সাবেক ফুটবলার বদরুলের মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গন

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ꧒বদরুল ইসলাম খান মারা গেছেন।

𒁏বুধবার (২০ জুলাই) ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যৃবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলা⛎ইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বদরুল ইস𓂃লাম খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শোকবার্তায় প্রতিমন্ত্রী ♔বলেন, ‍‍`বদরুল ইসলাম খান সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষ𒈔তার সাথে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি দক্ষিণাঞ্চলের ক্রীড়ার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। তার মৃত্যু ক্রীড়াঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। ক্রীড়াঙ্গনে তার যে অনন্য অবদান, তা চিরকাল প্রদীপ্ত থাকবে।‍‍`

শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত প✃রিবারের সদস্য♋দের প্রতি গভীর সমবেদনা জানান।

বাফুফে সভাপতি কাজী মꩲো. সালাউদ্দিসহ অন্যান্য কর্মকর্তা বদরুল ইসলাম খানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে𓆏ন।

উল্লেখ্য, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন বদরুল ইসলাম খান। মৃত্যুকালে স্ত্রী, ১💯 ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Link copied!