• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

রানা-রাসেলের ব্যাটিংয়ে কলকাতার সংগ্রহ ১৭৫ রান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ১০:০৯ পিএম
রানা-রাসেলের ব্যাটিংয়ে কলকাতার সংগ্রহ ১৭৫ রান
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ২৭তম ম্যাচে আজ সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে💯 মাঝ ইনিংসে নীতিশ রানার ৩৬ বলে ৫৪ রান আর শেষ দিকে ক্যারাবিয়ান অ্যান্দ্রে রাসেলের ২৫ বলে ঝোড়ো ৪৯ রানের 🔯অপরাজিত ইনিংসে কলকাতা নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৫ রান তুলেছে।

শুক্রবার (১৫ এপ্রিল) মুম🔥্বাইয়ের ব্রাবোন স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে কলকাতার দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ভেঙ্কেটশ আইয়ার। আসরে প্রথম ম্যাচ খেলতে নেমে দ্রুত বিদায় নেন ফিঞ্চ। মার্কো জনসন তাকে উইকেটের পিছনে পুরানের হাতে ক্যাচ দিয়ে ফেরান মাত্র ৭ রানে। ইনিংসে একটি ছক্কাও হাঁকান অজি এই অধিনায়ক।

এরপর ইনিংসের পঞ্চম ওভারে এক বলের ব্যবধানে জোড়া উইকেট হারায় কেকেআর﷽। ভেঙ্কেটশ ও নারিনকে তুলে নেন বাঁহাতি পেসার নটরাজন। দলীয় ৩১ রানে ৩ উইকেট হারানো দলকে  কিছুদূর এগিয়ে নিয়ে যান অধিনায়ক শ্রেয়াস আইয়ার। কিন্তু দলীয় ৭০ রানে শ্রেয়াস ব্যক্তিগত  ২৮  রান করে ফিরে যান।  

এদিন ব্যাট হাতে মিডল অর্ডারে নীতিশ রানা ৬ চার ও  ২ ছক্কায় ৩৬ বলে ৫৪ রানের ইনিংস খেলে দলকে এগিয়ে নেন। তাকেও ফেরান নটরাজন। মাঝে আরও কয়েকটা উইকেট হারালেও শেষ পর্যন্ত ক্রিজে থেকে ক্যারাবিয়ান অলরাউন্💮ডার অ্যান্দ্রে রাসেল ২৫ বলে ঝোড়ো ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে লড়াকু সংগ্রহ এনে দেন।  

হায়দ্রাবাদের বোলিং꧋য়ে নটরাজন ৩টি উইকেট তুলে নেন। আর উমরাꦉন মালিকের শিকার ২ উইকেট।

Link copied!