• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বঙ্গবন্ধু জাতীয় ফুটবলের ফাইনালে সেনাবাহিনী-চট্টগ্রাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০২:৩১ পিএম
বঙ্গবন্ধু জাতীয় ফুটবলের ফাইনালে সেনাবাহিনী-চট্টগ্রাম
ছবি- সংগৃহীত

বঙ্গবন্🌸ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী ও চট্টগ্রাম জেলা। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে ময়মনসিংহ জেলাকে। আর দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম জেলা টাই🍌ব্রেকারে ৪-২ গোলে হারিয়েছে মাগুড়া জেলা দলকে।

শুক্রবার (১ জুলাই) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর ইমতিয়াজের জোড়া গোল এবং সোহেল, সোহাগ ও মোরস🥃ালিনের একটি করে গোলে ময়মনসিংহ জেলার বিপক্ষে ৫-০ গোলের জয়ে ফাইনাল নিশ্চিত করে।

একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফ♕াইনালে চট্টগ্রাম জেলা ও মাগুড়া জেলার মধ্যকার খেলা নির্ধারিত সময়ে গোলশূন্য ছ✨িল। অতিরিক্ত সময়ে ১১১ মিনিটে সাইমুনের গোলে চট্টগ্রাম এগিয়ে গেলেও ১১৫ মিনিটে মিলনের গোলে ম্যাচে সমতা ফিরিয়ে আনে মাগুড়া। ফলে ১-১ গোলে সমতায় থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। এতে ৪-২ গোলের জয় পায় চট্টগ্রাম।

আগামী সোমবার (৪ জুলাই) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেড💫িয়ামে ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও চট্টগ্রাম জেলা। শিরোপা নির্ধারণী ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৪টায়।

Link copied!