• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাপনের সঙ্গে কথা বলেই টি-টোয়েন্টিতে অবসরে তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০৬:০৭ পিএম
পাপনের সঙ্গে কথা বলেই টি-টোয়েন্টিতে অবসরে তামিম
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করেছে সফরকারী বাংলাদেশ। ক্যারিবীয়🐟দের ধবল ধোলাইয়ের এই শুভক্ষণে হঠাৎ আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

যদিও গত ২০২০ সালের মার্চের পর টি-টোয়েন্টি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দেশসেরা এই ওপেনার। এরপর গত 🔯বিশ্বকাপে ভরাডুবির পর আবারও তামিমের টি-টোয়েন্টিতে অন্তর্ভুক্তি নিয়ে শুরু হয় আলোচনা।

তবে ছোট্ট ফরম্যাটে জাতীয় দলের জার্সিতে ঘোষণা দিয়ে ৬ মাস দূরে থাকার ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। টেস্ট-ওয়ানডের মত সমৃদ্ধ না হলেও টি-টোয়েন্টি ফরম্যাটে দেশের হয়ে একমাত্র সেঞ্চুরির মালিক ত🐟ামিম।

ধারণা করা হচ্ছিল, চলতি বছর অক্টোবর-নভেম্বরে অস্ট্✱রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতেও পারেন দেশের এক নম্বর ওপেনার।

কিন্তু শনিবার 💎(১৬ জুলাই) ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশের পর নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে অবসরের ঘোষণা দেন তামিম।

রোববার 🌠(১৭ জুলাই) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, ‘তামিম তো বোর্ড সভ🦋াপতি (নাজমুল হাসান পাপন) ও আমাদের সঙ্গে আগেই কথা বলেছে। সেখানেই তার ইচ্ছের কথা জানিয়েছে সে।’

এদিকে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে তামিমের অবসরের ঘোষণা নিয়ে জালাল ইউনুস অবশ্য কোনো মন্তব্য করেননি। তামিমের এই অবসরের সিদ্ধান্ত পুনঃবিবেচনার কথা বলা হবে কি না? তাও জানাননি ক্রিকেট অপারেশনস প্রধান। বিসিবি পরিচালক পর্ষদ সভায় হয়তো তা নিয়ে আলোচনা হবে📖। তাই আগেভাগে কিছু বলা সমীচিন মনে করেওননি জালাল।

উল্লেখ্য, বাংলাদেশের জার্সিতে ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তামিম ইকবাল। যেখানে ৭ ফিফওটি ও ১ সেঞ্চুরিতে ১৭৫৮ রান করেছেন এই ব্যাটার। 

Link copied!