• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেরালাকে হারিয়ে এগিয়ে থাকল বসুন্ধরা কিংস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৮:৪৬ পিএম
কেরালাকে হারিয়ে এগিয়ে থাকল বসুন্ধরা কিংস

এফসি কাপ ২০২২-এ বসুন্ধরা কিংস ও গোকুলাম কেরালা মাঠে নেমেছিল।🅘 মঙ্গলবার (২৪ মে) বসুন্ধরার বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে কেরালা প্রথম এ🔥ফসি কাপ প্রতিযোগিতা এখানেই শেষ করেছে।

ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ম্যাচের ৩৬ মিনিটে বাংলাদেশ দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান উইঙ্গার রবিনহো🤡🤪। দ্বিতীয়ার্ধের ৯ মিনিটে কিংস তাদের স্কোরলাইনে আরও একটি গোল যোগ করে। গাম্বিয়ান ফরোয়ার্ড নুহা মারং সফলভাবে বল জালে জড়ান। এই গোলেও অবদান রাখেন রবিনহো।

ম্যাচের ১৪ মিনিট বাকি থাকতে এক গোল পরিশোধ করে কেরালা। জ্যামাইকান স্ট্রাইকার জার্ডেন ফ্ꦬলেচার গোল আদায় করে ব্যবধান কমান। ম্যাচে আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্꧙ধরা।

এএফসি কাপের গ্রুপ ‍‍`ডি‍‍` প্রতিযোগিতায় বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে (কলকাতা) ম্যাচটি অনুষ্ঠিত হয়। গত দুইবারের ভারতীয় আই-লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরালা গত দুইবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের মুখোমুখি হয়েছিল💜।

কিংসের সামনে এখন 🍬আন্তঃজোন খেলার যোগ্যতা অর্জনের ভালো সুযোগ রয়েছে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে রাত ৯টার গ্রুপের পরের ম্যাচের জন্য। সেই ম্যাচে মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব যদি মোহনবাগানের বিপক্ষে পয়েন্ট নিতে পারে, তাহলেই কেবল লাভ হবে বসুন্ধরার। আর যদি মোহনবাগান জিতে যায় তবে জিতেও বিদায় নিতে হবে বাংলাদেশ লিগ চ্যাম্পিয়নদের। কিংস এখন তাকিয়ে আছে মাজিয়া বনাম মোহনবাগানের খেলার ফলাফলের দিকে।

Link copied!