• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

কলকাতাকে ব্যাটিংয়ে পাঠাল হায়দ্রাবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৭:৪২ পিএম
কলকাতাকে ব্যাটিংয়ে পাঠাল হায়দ্রাবাদ
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে আজ একমাত্র ম্যাচে মাঠে নামছে পয়েন্ট টেবিলের দুই নম্বর দল কলকাতা নাইট রাইডার্স ও আ൲টে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচ শুরুর আগে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কে🍸ন উইলিয়ামসন।

শুক্রবার (১৫ এপ্রিল) মুম্বাইয়ের ব্রাবোন স্টেডিয়ামꦬে আসরের ২৭তম ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়।

হায়দ্রাবাদ তাদের একাদশে আজ একটি পরিবর্তন এনেছ🐼ে। স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে জগদীশা সুচিথকে নিয়েছে তারা। আর কলকাতা একাদশে আজ তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। অ্যারন ফিঞ্চ, আমান হাকিম খান ও উইকেটকিপার ব্যাটার শেলডন জ্যাকসন ফিরেছেন স্যাম বিলিংস, শিভাম মাভি ও  আজিঙ্কা রাহানের পরিবর্তে। 

কলকাতা নাইট রাইডার্স একাদশ: অ্যারন ফিঞ্চ, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নিতীশ র🐼ানা, আন্দ্রে রাসেল, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, সুনীল নারিন, উমেশ যাদব, আমান হ🥃াকিম খান ও বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ: অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, নিকোলাস 🐼পুরান (উইকেটরক্ষক), এইডেন মার্করাম, শশাঙ্ক সিং, জগদীশা সুচিথ, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, 🧜উমরান মালিক ও টি নটরাজন।

Link copied!