• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৫ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পেরুর বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার কে নিষিদ্ধ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৪:০৮ পিএম
পেরুর বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার কে নিষিদ্ধ?
লিওনেল স্কালোনি। ছবি : সংগৃহীত

আর্জেন্টাইন মাস্টারমাইন্ড, কোচ লিওনেল স্কালোনিকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। সেইসঙ্গে করা হয়েছে ১৫ হাজার ডলার জরিমানা। কানাডার বিপক🎃্ষে দ্বিতীয়ার্ধে দেরি করে নামꩲায় এমন শাস্তি দেওয়া হয় তাকে। এতে করে চলতি কোপা আমেরিকা ফুটবলে পেরুর বিপক্ষে ম্যাচে ডাগআউটে থাকতে পারবেন না এই বিশ্বকাপজয়ী কোচ।

দলের প্রাণভ্রমরা লিওনেল মেসির ইনজুরি নিয়ে বেশ চিন্তিত আর্জেন্টিনা দল; তার ওপর নতুন করে চিন্তায় ফ▨েলেছে লিওনেল স্কালোনির ওপর কনমেবলের নিষেধাজ্ঞা। 🌠চিলির বিপক্ষে চোট সমস্যা নিয়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। সেই চোটের কারণে পেরুর বিপক্ষে খেলা হচ্ছে না আর্জেন্টাইন অধিনায়কের।

কান✃াডার বিপক্ষে আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে মাঠে আসতে ২০ মিনিটের মতো সময় লাগায়। আবার চিলির বিপক্ষে অতটা না লাগালেও নির্ধারিত সময়ের থেকে দুই মিনিট বেশি নেয় তারা। স্কালোনির পাশাপাশি চিলির কোচ গারেচাকেও নি🧔ষিদ্ধ করেছে কনমেবল।

স্কালোনির নিষেধাজ্ঞার খবর শুক্রবার দুপুরে এসে পৌঁছায় আর্জেন্টিনা ফুটবলꦚ অ্যাসোসিয়েশনের কাছে। এমনকি ম্যাচের আগে সংবাদ সম্মেলনেও কথা বলতে পারবেন না এই আর্জেন্টাইন কোচ। তার নিষেধাজ্ঞায় আর্জেন্টিনার ডাগআউট সামলাবেন সহকারী কোচ পাবলো আইমার। এছাড়া সাধারণ সহযোগীদের মধ্যে আইমারের সঙ্গে থাকবেন ওয়াল্টার স্যামুয়েল এবং রবার্তো আয়ালা।

Link copied!