• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৫ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আমি কুষ্টিয়া থানা ভাঙার নেতৃত্ব দেইনি, কথাটি ভুলে বলে ফেলেছি’


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৯:৩২ পিএম
‘আমি কুষ্টিয়া থানা ভাঙার নেতৃত্ব দেইনি, কথাটি ভুলে বলে ফেলেছি’

‘কুষ্টিয়া থানা আমি মাজেদ নেতৃত্ব দিয়ে ভেঙেছি- কথাটি ভুলবশত বলে ফেলেছিলাম। এজন্য আমি দুঃ𝓀খিত। থানা ভাঙচুর বা লুটপাটের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।’

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সদর উপজেলার কবুরহাটের নিজ বাস🦂ভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কুষ্টিয়া সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মাজেদ।

সংবাদ সম্মেলনে আব্দুল মাজেদ বলেন, “খাজানগর দেশের বৃহৎ চালের মোকাম। খাজানগরসহ আশপাশের এলাকায় প্রায় পাঁচ শতাধিক চালকল রয়েছে। এসব চালকল মালিকদের হুমকি–ধমকি দিয়ে চাঁদা আদায় করার চেষ্টা চলছে, এমন অভিযোগের ভিত্তিতে চালকল মালিক ও এলাকাবাসী একত্রিত হয়ে সচেতনতার জন্য ওই দিন সমাবেশের আয়োজন করেছিলাম। সমাবেশে অনেক বিষয় তুলে ধরে ১০ থেকে ১১ মিনিটের বক্তব্য দিয়েছি। ওই বক্তৃতায় ভুলবশত থানা ভাঙার বিষয়ে যা বলেছি, তা সঠিক নয়। থানা ভাঙার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা ছিল না। বরং বক্তৃতার পুরো অংশটি প্রচার না করে খণ্ডিত বক্তব্য দিয়ে আমাকে হেয় করা হচ্ছে। থানায় হামলার দিনের ভিডিও ফুটেজ পর্যালোচনা করলে প্রকৃত সত্য বের হয়ে আসবে বলে আমি বিশ💦্বাস করি।”

তিনি বলেন, “১৪ বছর পর আমার এলাকায় আয়োজি𒁏ত একটি সমাবেশে বক্তব্য দিতে গিয়ে অসাবধানতাবশত মুখ দিয়ে এই কথাটি বেরিয়ে গেছে। এর জন্য আমি দুঃখিত।”

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন প্রধা𒆙নসহ স্থানীয় যুবদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (৮ সেপ্টেম্বর) যুবদল নেতা আব্দুল মাজেদের একটি ভিডিও বক্তব্য ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে মাজেদকে বলতে শোনা যায়, “শহীদের আত্মত্যাগের বিনিময়ে শেখ হাসিনার সরকা💝র পালাতে বাধ্য হয়েছে। কুষ্টিয়ায় শেষের দিন যেদিন ক্ষমতা হস্তান্তর হয়, এখানে আন্দোলনকারীরা আছে তাদের জিজ্ঞাসা করেন, কুষ্টিয়া থানা আমি মাজেদ নেতৃত্ব দিয়ে ভেঙেছি।”

মাজেদ আরও বলেন, “আমি আপনাদের বলব আপনারা এমন ඣকিছু করবেন না, যাতে কুষ্টিয়ায় আমাদের দম বন্ধ হয়ে যায়। ক্ষমতা চিরস্থায়ী না। জনগণ ভোট না দিলে বꦦিএনপি সরকার গঠন করতে পারবে না। কিন্তু আমাদের দম যেন বন্ধ না হয়। হানিফ, আতা ও খুনি হাসিনার মতো যেন পালাতে না হয়।”

গত ৭ আগস্ট বিকেলে সদর উপজেলার খাজানগর ইসলামিয়া দাখিল মাদ্রাꦏসা প্রাঙ্গণে চাঁদাবাজি রোধে চালকল মালিক ও স্থানীয়দের নিয়ে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকা🤡শিত হলে সমালোচনার মুখে পড়েন এই যুবদল নেতা। মাজেদ কুষ্টিয়া সদর উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের প্রধান সমন্বয়ক।

এদিকে রোববার রাতে এক সংবাদ সম্মেলনে যুবদল নেতা আব্দুল মাজেদের বক্তব্যের 🌠দায়ভার সংগ❀ঠন বহন করবে না বলে জানিয়েছেন জেলা যুবদলের সভাপতি আল আমিন কানাই ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন। 

Link copied!