• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপিএল

গ্যালারিতে খাবারের দাম ও মান নিয়ে অসন্তোষ দর্শকদের


সৌরভ কুমার দাস, চট্টগ্রাম থেকে
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ০৪:১১ পিএম
গ্যালারিতে খাবারের দাম ও মান নিয়ে অসন্তোষ দর্শকদের

“এই বার্গার কি খাওয়া যায়? দামও আবার বাইরের থেকে কয়েক গুন বেশি’ আক্ষেপের সুরে বলছিলেন চট্টগ্রামের জহুর আহমেদ চৌ💦ধুরী স্টেডিয়ামে খেলা দেখতে আসা ক⛦য়েকজন দর্শক।

আ🐼ন্তর্জাতিক ম্যাচ হোক বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ, কোথাও বাইরে থেকে খাবার তো দূরের কথা পানি নিয়েও মাঠে ঢুকতে পারেন না দর্শকরা। একরকম বাধ্য হয়েই গ্যালারি থেকে বাইরের থেকে কয়েক গুন দাম বেশি দিয়েই কিনতে হয়।

গ্যালারিতে আসা বেশ কয়েজন দর্শকের সঙ্গে ক🧸থা বলেছে সংবাদ প্রকাশ। তাদের একটা বড় অংশ গ্যালারিতে পাওয়া খাবারের মান ও দাম উভয় নিয়েই বেশ অসন্তষ্টি প্রকাশ করেন।

নাহিদ নামের এক যুবক সংবাদ প্রকাশকে বলেন, ক্রিকেট বোর্ডের (বিসিবি) বাইরে থেকে খাবার নিয়ে ঢুকতে দেওয়া উচিতౠ। আর সেটা না হলে খাবারের দাম এবং মান নিয়ে ভাবা উচিত।

আরিফুল নামের আরেক যুবক বলেন, এক গ্লাস পানি যদি ১০টাকা দিয়ে কিনে খেতে হয়, তাহলেই বুঝুন কতটা অসহ্যকর অবস্থা! ভিতরে যে খাౠবারের দাম ১০০ টাকা বাইরে হয়তো সেটার দাম ৩০ থেকে ৪০ টাকা বওা বড়জোড় ৫০ টাকা।

আর এক দর্শক তো বলেই বসলেন, এসব খাবার বাইরে থেকে টাকা দিয়ে কখনোই কিনে খেতাম না। কিন্তু এখানে অনেক লম্বা সময় থাকতে হয়, ক্ষুধা মেটাতেই বাধ্য হয়েই এই খাবার কিনে খায় সবাไই।

তবে এত সমালোচনার ভিড়ে অবশ্য একজন বলছেন, যারা গ্যালারিতেꩵ খাবার সরবরাহের দায়িত্ব পায় তারা তো ব্যবসা করবেই। তবে দাম নিয়ে তার আপত্তি না থাকলেও খাবারের মান বাড়াতে বিসিবিকে উদ্যোগ নেওয়ার অনুরোধ করেন তিনি।

তবে ঢাকা এবং ✨চট্টগ্রাম উভয় গ্যাল🌱ারিতে খেলা দেখা এক দর্শকের ভোট পেলো সাগরিকাই। তার মতে, ঢাকার তুলনায় চট্টগ্রামে দাম কম আর মানও ভালো।

Link copied!