• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টোকস, বাদ পড়লেন রয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০৯:৫৬ পিএম
টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টোকস, বাদ পড়লেন রয়

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য জস বাটলারে নেতৃত্বে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। রিজার্ভে𒁏 আছে আরও তিনজন। দল থেকে বাদ পড়েছেꦑন বাজে ফর্মে থাকা উদ্বোধনী ব্যাটার জেসন রয়। ভারতের সাবেক অধিনায়ক কোহলির মতো রয়েরও সময়টা ভালো যাচ্ছে না। সর্বশেষ ছয় ম্যাচে ৭৮ রান করেছিলেন এই ওপেনার। সেজন্য তাকে বাদ দিয়ে দল ঘোষণা করেছে বোর্ড।

এদিকে ২০২১ সালের পর আ♛র টি টোয়েন্টি না খেললেও বিশ্বকাপ দলে আছেন টেস্ট অধিনায়ক বেন স্টোকস। সঙ্গে চোট কাটিয়ে বিশ্বকাপ দলে ফিরছেন মার্ক উড ও ক্রিস ওকস। বিশ্বকাপ দলে আছেন ডেভিড ম্য🧔ালানও। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভালো খেলার পুরস্কার পেয়েছেন তিনি।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপে আছেন ২৬ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটার ফিলিপ ডিন সল্ট। তিনি জাতীয় দলের জার্সিতে আটটি টি-টোয়ন্টি খেলেছেন। জস বাটলার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন। ওয়ানডে থেকে অবসর ﷽নেওয়া বেন স্টোকস আছেন দলে। এছাড়া মঈন আলী, ডেভিড ম্যালান, মার্ক উড, ক্রিস ওকসের মতো অভিজ্ঞরা দলে জায়গা পেয়েছেন।  

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল: জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্🎉টো, হ্যারি ব্রুক, স্যাম ♔কারেন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড ম্যালান, আদিল রশিদ, ফিলিপ সল্ট, বেন স্টোকস, রিচি টপলে, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚভ: টাইমল মিলস, লিয়াম ডওসন, রিচার্ড  গ্লিসন।

Link copied!