• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্ত্রী ও পুত্রের সঙ্গে আনন্দ ভাগাভাগি বুমরাহ’র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৪:২৪ পিএম
স্ত্রী ও পুত্রের সঙ্গে আনন্দ ভাগাভাগি বুমরাহ’র
স্ত্রী ও পুত্রের সঙ্গে বুমরাহ। ছবি : সংগৃহীত

স্বামী টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন। আর বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসির সঞ্চালক হিসেবে সাক্ষাৎকার 🐻নিচ্ছেন স্ত্রী। ক্রিকেটে কি আগে কখনও এরকম দৃশ্য দেখা গিয়েছে? সম্🧔ভবত না। জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশনের জুটি ঠিক সেটাই করল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরে টুর্নামেন্ট সেরা বুমরাহের ইন্টারভিউ নেন সঞ্জনা। এক মিনিটের বেশি সময় ধরে চলা পেশাদার সাক্ষাৎকারের পরে নিজ𒉰েদের আবেগকে আর ধরে রাখেননি তারা। ইন্টারভিউয়ের শেষের দিকে সঞ্জনাকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেন ভারতের তারকা পেসার। তখন কিছুটা লজ্জা পেয়ে যান সঞ্জনা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এমনিতে বার্বাডোজে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত জেতার🉐 পরেই দৌড়ে গিয়ে স্ত্রী’কে আলিঙ্গন করেন বুমরাহ। তারপর ছেলেকে কোলে নিয়ে ঘোরেন। বিশ্বকাপ জয়ের মেডেল পরিয়ে দেন ছেলেকে। বিশ্বকাপের ট্রফি হাতে সপরিবারে ‘পোজ’ দেন। কিছুক্ষণ ছেলেকে কোলে নিয়ে ঘোরেন।

কিন্তু সঞ্জনার তো আরও কাজ ছিল। তিনি আইসিসির সঞ্চালক। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ইন্টারভিউ নেন। বুমরাহের ইন্টারভিউ নেওয়ারও দায়িত্ব পড়ে। যে বুমরাহ এবার বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার পেꩵয়েছেন। আর সেইসব বিষয় নিয়েই বুমরাহের সাক্ষাৎকার নিতে থাকেন সঞ্জনা। দু’জনকেই 🌜একেবারে পেশাদারিত্বের সঙ্গে সেই কাজটা করতে থাকেন।

যে মানুষটা নিজের সবকিছু উজাড় করে দিয়ে দেশকে বিশ্বকাপ এনে দিয়েছেন, তার মধ্যে যে আবেগের স্রোত বইবে, সেটা তো স্বাভাবিক। আর সেই আবেগেই সঞ্জনাকে জড়িয়ে ধরেন📖 বুমরাহ। সঞ্জনা কিছুটা লজ্জা পেয়ে যান🌠।

Link copied!