• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসএলে ফেরার ম্যাচে বিবর্ণ সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ০২:০২ এএম
পিএসএলে ফেরার ম্যাচে বিবর্ণ সাকিব
ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) হারার একদিনের ব্যবধানে সাকিব আল হাসান যোগ দিয়েছিলেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল পেশোয়ার জালমি𝄹তে। এবার তাদের জার্সিতে চলতি আসরে ম্যাচও খেলে ফেললেন সাকিব, যদিও শুরুটা ঠিক মনমতো হয়নি এই অলরাউন্ডারের। তবে তার দল পেশোয়ার রোমাঞ্চকর ম্যাচে দুই রানের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে।

ব্যাট হাতে সাকিবকে নামতে হয়েছে সাত নম্বরে। সেখানে খেলেছেন মাত্র একটি বল, অপরাজিত ছিলেন এক রান করে। বোলিংয়েও অবশ্য শুরুটা বেশ ভালোই করেছিলেন। ইনিংসের পঞ্চম ওভারে বল হাতে নিয়ে প্রথম ওভারে দে💜ন মাত্র তিন রান। 💦যদিও ফিল্ডিং মিস না হলে সেটা হতে পারো দুই।

ছয় ওভার পর একাদশতম ওভারে নিজের দ্বিতীয় ওভার করার সুযোগ পান সাকিব। এই ওভারে কোনো বাউন্ডারি না আসলেও দুটি ডাবল🍃ের সঙ্গে আসে চারটি সিঙ্গেলে দেন আট রান।

প্রথম দুই ওভারে ১১ রান দেওয়া সাকিব ܫতৃতীয় ওভারে দেন ২১ রান। যেখানে হজম করেছেন দুই চার ও এক ছক্কা। বাকি রান এসেছে ওয়াইড ও সিঙ্গেল থেকে। এরপর আর চতুর্থ ওভার করার সুযোগই পাননি।

সাকিবের দল পেশোয়ার ✤জালমি এদিন আগে ব্যাটিং করে ১৯৯ রানের সংগ্রহ পেয়েছিল। ব্যাট হাতে টম কোহলার-ক্যাডমোরের ৫০ বলে ৯২ ও অধিনায়ক বাবর আজমের ৪৬ বলে ৬৮ রান করেন।

জবাবে করাচি কিংস  ৪৭ বলে অপরাজিত ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেললেও জয় এনে দিতে পারেননি দলকে। বিপরীতে দুই রানেরꦐ জয়ে ಌআসর শুরু করলো সাকিবের দল পেশোয়ার।

Link copied!