• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসএল ড্রাফটে সাকিব-তামিমসহ সাত টাইগার ক্রিকেটার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ১২:৩৮ এএম
পিএসএল ড্রাফটে সাকিব-তামিমসহ সাত টাইগার ক্রিকেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ হওয়ার পরপরই বসবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। এই টুর্নামেন্টে খেলতে আগ্রহ প্রকাশ করে প্লেয়ার ড্রাফটসের জন্য নাম দিয়েছেন সাত বাং꧅লাদেশি ক্রিকেটার। সেই তালিকায় আছেন সাকিব আল হাসান-তামিম ইকবালসহ সাত টাইগার ক্রিকেটার।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এখনও আনুষ্ঠানিকভাবে পিএসএলের প্লেয়ার ড্রাফটের চূড়ান্ত তালিকা🌠 প্রকাশ করেনি। পাকিস্ত♈ানের বিভিন্ন গণমাধ্যমের খবর থেকে বাংলাদেশি ক্রিকেটারদের নাম চূড়ান্ত হওয়া গেছে।

পিএসএলের প্লেয়ার ড্রাফটে থাকা ক্রিকেটাররা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, তাসকিন আহমেদ, শেখ মাহেদি হাসান,  ইবাদত হোসেন। বাংলাদেশি সাত ক্রিকেটারসহ ওই তালিকায় আছে আরও ২১৪🔯 বিদেশি ক্রিকেটার। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যম।

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসান আছেন সর্বোচ্চ প্ল্যাটিনাম ক্যা🎀টাগরিতে। এই তালিকায় আছেন- ওয়ানিন্দু🎃 হাসারাঙ্গা, দাসুন শানাকা, ডেভিড মিলার, ডেভিল মালানদের মতো তারকা ক্রিকেটাররা।

বাংলাদেশের বাকি ছয় ক্রিকেটার আছেন ডায়মন্ড ক্যাটাগরিতে। কোন দল কোন ক্যাটাগরি থেকে কতজন ক্রিকেটার নিবে তা এখনও নিশ্চিত হও🔴য়া যায়নি। এছাড়াও কবে এই প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে সেই দিনক্ষণও হয়নি চূড়ান্ত।

Link copied!