• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপিএল

ফাইনালের আগে টিকিটের জন্য হাহাকার মিরপুরে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৩:০৩ পিএম
ফাইনালের আগে টিকিটের জন্য হাহাকার মিরপুরে

‘ভাই কাল দুপুর থেকে দাঁড়িয়ে আছি টিকিট পাইনি, একটা দিতে পারবেন?’  মিরপুর শ🔜হীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট কাউন্টারে যাওয়া মাত্রই এরকম একটা প্রশ্ন শুনতে হলো কলেজ পড়ুয়া একজন ক্রিকেটপ্রেমীর কাছে। কথা বলার সময়ে তার কণ্ঠের অসহায়ত্ব মানসিকভাবে পিড়া দিবে যে কাউকে।

কয়েক ঘণ্টার মধ্যে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের ফাইনাল মাঠে গড়াবে হোম অফ ক্রিকেট-মির🦩পুরে। 🌳তার আগে বিকাল সাড়ে তিনটায় শুরু হবে কনসার্ট।

যেখানে অন্যতম আকর্ষণ নগরবাউল জেমস। ♉দেশের অন্যতম সেরা এই রকস্টার ছাড়াও ওয়ারফেজ, মাকসুদেরও পারফর্ম করার কথা রয়েছে বিপিএলের কনসার্টে।

এমনিতেই এবারের বিপিএলকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের চাহিদা বেড়েছে। তার উপর ফাইনালে জেমসের কনসার্ট সেটাকে করেছে চূড়ান্ত আকর্ষনীয়। ফলে সাধারণ মানুষ উপচে পড়ছে টিকিটের আশ𝄹ায়।

আকাশ নামের একজন বলেন, নারায়াণগঞ্জ থেকে এসেছি বিপিএল দেখতে। অথচ টিকিট কিনতে পারলাম না। এরকম আরও অনেককেই টিকিট না পেয়ে হᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚতাশা প্রকাশ করতে দেখা গেছে।

কিন্তু বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে টিকিট ছাড়ার কয়েক ঘণ্টার মধꦕ্যেই বুথ খালি হয়ে যায়। চাহিদার তুঙ্গে থাকায় আজও কিছু টিকিট ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সেটাও মুহূর্তে𝐆র মধ্যে বিক্রি হয়ে গিয়েছে।

অথচ স্টেডিয়ামের বাইরে, বুথের সামনে টিকিট প্রত্যাশী মানুষের ভিড় বেড়েই চলেছে। এমতাবস্থায় পুলিশকে তৎপর হতে দেখা গিয়ে💦ছে। বেশ কয়েকজন লোককে টিকিট কালোবাজারির সন্দেহে জিজ্ঞাসাবাদও করেছেন তারা।

তবে যারা টিকিট পেয়েছে তাদের চোখেমুখে দেখা গিয়েছে ঈদ আনন্দ। দুপুর একটায় গেট খোলার পরইꦆ তারা ঢোকা শুরু করে দিয়েছে।  

Link copied!