• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবরকে টপকে টি-টোয়েন্টিতে শীর্ষে রিজওয়ান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২, ০৬:০৩ পিএম
বাবরকে টপকে টি-টোয়েন্টিতে শীর্ষে রিজওয়ান

ব্যাট হাতে সাম্প্রতিক সময়ে খুব একটা ভালো সময় কাটাচ্ছেন না বাবর আজম। নেদারল্যান্ডস সফরেও রানে দেখা পাওয়া বাবর খেই হারিয়েছেন এশিয়া কাপে। টুর্নামেন্টতে খেলা তিন ম্যাচের একটিতেও পাননি 𓃲বড় রানের দেখা। রানখরায় ভোগায় বাবর তাই হারিয়েছেন টি-টোয়েন্টꦐি শীর্ষস্থান। তাকে সরিয়ে শীর্ষস্থান দখল করেছেন মোহাম্মদ রিজওয়ান।

এশিয়া কাপে মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে চলছে দাপট। ব্যাট হাতে তিন ম্যাচে ১৯২ রান করেছেন তিনি। গ্রুপ পর্বে হংকং ও সুপার ফোরে ভারতের বিপক্ষে তার ব্যাটে ভর করেই ম্যাচ জিতে নিয়েছে পাকিস্তা🐭ন।

এই দুই ম্যাচে দারুণ পারফর্মেন্সেই বেড়েছে তার রেটিং পয়েন্ট। ১৯ রেটিং পয়েন্ট 🅺বেড়ে ক্যারিয়ার সেরা ৮১৫-এ অবস্থান করছেন মোহাম্মদ রিজওয়ান। পাকিস্তানের তৃতীয় ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থান দখল করেছেন।

রিজওয়ানের আগে টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের শীর্ষে উঠছিলেন মিসবাহ উল হক ও বাবর আজম। এ তালিকায় এক হাজার ১৫ꦫ৫ দিন শীর্ষস্থ🐭ানে ছিলেন বাবর।

ভারতের মতো এশিয়া কাপে নিজেকে মেলে ধরতে পারেননি সূর্যকুমার যাদব। রানখরায় ভোগা এই ক্রিকেটার এক ধাপ পিছিয়ে পাঁচে আছেন। অপরদিকে সূর্যকুমার পেছালেও এগিয়েছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। হংকং ও পাকিস্তানের বিপক্ষে রানের দেখা পেয়েছিলেন বিরাট। শ্রীলঙ্কার বিপক্ষে রোহিতের ব্যাটে ভর করেই 🦩বড় সংগ্রহ দাঁড় করিয়েছি༺ল ভারত। দুজনই এগিয়েছেন চার ধাপ করে।

এশিয়া কাপের সুপার ফোরে ভারতকে হারাতে বড় ভূ🌟মিকা ছিল মোহাম্মদ নাওয়াজের। 🐽সুপার ফোরে ২০ বলে ৪২ রানের ইনিংসে তিনি এগিয়েছেন ১৪২ ধাপ। টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের সর্বশেষ হালনাগাদে এটাই সবচেয়ে বড় লাফ।

Link copied!