• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহিন আফ্রিদির নামে পিসিবির ভুয়া বিবৃতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০১:৫৫ পিএম
শাহিন আফ্রিদির নামে পিসিবির ভুয়া বিবৃতি
শাহিন আফ্রিদি। ছবি : সংগৃহীত

প🎀াকিস্তানের কৃতি পেস বোলার শাহিন আফ্রিদি আর অধিনায়ক পদে নেই। এক সিরিজ পরই♚ সরে দাঁড়াতে হলো তাকে। নিউজিল্যান্ডের বিপক্ষে ৪-১ ব্যবধানে ওই সিরিজ হারতে হয়েছিল পাকিস্তানের। এরপর পিএসএলেও ভাল সময় যায়নি শাহিনের। নতুন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি অধিনায়কত্ব ফিরিয়ে দিয়েছেন বাবর আজমকে। 

অধিনায়কত্বের ঘোষণা চূড়ান্ত হ൲ওয়ার পরেই শাহিন আফ্রিদির নামে একটি বিবৃতি প্রচার হয়। যেখানে এই পেসার বলেছিলেন, ‘পাকিস্তান জাতীয় দলের অধিনায়কত্ব করতে পারাটা চূড়ান্ত সম্মানের ব্যাপার। সব সময়ই এ স্মৃতি ও সুযোগ লালন করে যাব। দলের খেলোয়াড় হিসেবে অধিনায়ক বাবর আজমকে সমর্থন জানানো আমাদের কর্তব্য। 

বিবৃতিতে আরও বলা হয়েছিল, ‘আমি তার নেতৃত্বে খেলেছি এবং তার প্রতি আমার শুধুই শ্রদ্ধা রয়েছে। মাঠ এবং মাঠের বাইরে আমি তাকে সহযোগিতা করার চಌেষ্টা করব। আমরা সবাই🐲 এক। আমাদের লক্ষ্যও একটাই, পাকিস্তানকে বিশ্বের সেরা দল বানানো।’ 

শাহিন আফ্রিদির তরফে এমন মন্তব্য পেয়ে বে🍨শ খুশিই ছিলেন পাকিস্তান ক্রিকেটের ভক্তরা। কিন্তু পাকিস্তানের ক্রিকেট মানেই তো নাটকীয়ত💧া। এবার সেই নাটক জমল শাহিনের বিবৃতিকে কেন্দ্র করে। পাক এই পেসার নাকি ওই বিবৃতি দেনইনি। 

বরং তার সঙ্গে কোনো আলাপ না করেই এই বিবৃতি প্রকাশ করেছে পিসিবি। আর বিষয়টি ভালোভাবে নেননি তিনি। বেশ ক﷽্ষুব্ধই হয়েছেন সদ্য বরখাস্ত হওয়া শাহিন। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবর, এ ব্যাপারে নাকি পাল্টা বিবৃতি দিতেও উদ্যত হয়েছিলেন এ বাঁহাতি পেসার। তবে জরুরি ভিত্তিতে কথা বলে তাকে থামিয়েছে পিসিবি। যেভাবে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে, তাতে শাহিন খুশি নন মোটেও। 

গত ওয়ানডে বিশ্বকাপের পর তিন সংস্করণেই পাকিস্তানের নেতৃত্ব ছাড়েন বাবর। এরপরই শান মাসুদকে টেস্ট এবং শাহিনকে দেওয়া হয় টি-টোয়েন্টির দায়িত্ব। 
 

Link copied!