• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এশিয়া কাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৪:৫৫ পিএম
এশিয়া কাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়

নারীদের এশিয়া কাপে আজ শুক্রবার (৭ অক্টোবর) মꦇুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। গত আসরের ফাইনালিস্ট ভারতকে ১৩ রানে হারিয়েছে পাকিস্তান।

টস জিতে পাকিস্তান প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দলের ২৬ রানে ওপেনার সিদরা আমিন বিদায় হন। মাত্র ജ৭ রান যোগ হতেই আরেক ওপেনার মুনিবা আলীও একই পথে হাঁটেন। ইনিংসে আর কোনো রান যোগ না করে ওমাইমা সোহাইল এলবিডব্লিউ‍‍র ফাঁদে পড়েন। লম্বা সময় উইকেট ধরে খেলতে থাকেন অধিনায়ক বিসমাহ মারুফ ও নিদা দার। দলের ১০৯ রানে বিসমাহ ৩২ রানে আউট হন। তবে নিদা হাফ সেঞ্চুরি আদায় করেন। তার ব্যাট থেকে আসে দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ বলে ৫৬ রান। 

পাকিস্তানের ইনিংস থামে ৬ উইকেটে ১৩৭ রানে🧜। ভারতের দীপ্তিඣ শর্মা ৩টি ও পূজা বস্ত্রকার দুটি উইকেট পান।

জবাবে ব্যাট করত♚ে নেমে ২৩ রানে প্রথম উইকেট হারায় ভারত। ওপেনার সবিনয়েনি মেঘনা আউট হন ব্যক্তিগত ১৫ রানে। ৬ রানের ব্যবধানে জেমিমা রদ্রিগেসও আউট হন। স্মৃতি মান্ধানা ও দয়ালম হেমলতা জুটি কিছুটা প্রতিরোধ গড়েন। এই জুটি 💃ভাঙে দলের ৫০ রানে। আর ১৩ রান যোগ করে পূজা ফিরে যান। 

দলের পক্ষে সর্বোচ্চ রান আসে রিচা ঘোষের ব্যাট থেকে। তিনি ১৩ বলে ২৬ রান করেন। শেষ দিকের ব্যাটারদের ব্যর্থতায় ১৯.৪ ওভারে ১২৪ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস।পাকিস্তান জয় পায় ১৩ রানে। 
 

Link copied!