• ঢাকা
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ২৬ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাকিস্তানের পর অস্ট্রেলিয়ার কাছেও হারলো ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৫:৫৫ পিএম
পাকিস্তানের পর অস্ট্রেলিয়ার কাছেও হারলো ভারত
ইউসুফ পাঠান ৭৮ রান করেও ভারতকে জেতাতে পারেননি। ছবি : সংগৃহীত

ইউসুফ পাঠানের ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরির পরও কিংবদন্তিদের বিশ্বচ্যাম্পিয়নশিপে অস্ট্রেলিয়ার কাছে ২৩ রানে হারতে হল ভারতকে। পাকিস্তানের কাছে হারের পর ফের পরাজয়ের মুখ দেখায় চা🉐পে পড়ে গেল যুবরাজ সিংরা। যদিও ভারতের সামনে সেমিফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে এখনও। ব্রেট লি’র অস্ট্রেলিয়া জিতে সেমিফাইনালের টিকিট পেয়ে যায়।  

সোমবা🔜র রাতে নর্দাম্পটনে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অব লেজেন্ডস আসরের ম্যাচে নামে ভারত চ্যাম্পিয়ন্স ও অস্ট্রেলিয়া চ🧔্যাম্পিয়ন্স দল।

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৯৯ রানের বড় ইনিংস গড়ে।  ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন ড্যান ক্রিশ্চিয়ান, ৩৩ বলে ৬৯ রানের মারকাটারি ইনিংস খেলেন। ক্রিশ্চিয়ান ৩টি চার ও ৭টি ছক্কা মারেন। ২৭ বলে ৪১ রান করেন শন মার্শ। অ্যারন ফিঞ্চ ৭, বেন ওডাঙ্ক ১৩ বলে ১৭, কালাম💫 ফার্গুসন ২২ বলে ২৬, বেন কাটিং অপরাজিত ২৪ রান করেন।  

ভারতের হয়ে ২টি উইকেট নেন কুলকার্নি। ১৬ রানে𒁏 ১টি উ🍰ইকেট নেন হরভজন।

জবাবে ব্যাট করতে নেমে ভারত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রানে আটকে যায়। দলের হয়ে সবচেয়ে বেশি ৭৮ রান করেন ইউসুফ পাঠান। ৪৮ বলের দুরন্ত ইনিংসে তিনি ১১টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া ১৭ বলে ২৬ রান করেন আম্বাতি রায়াড়ু। তিনি ৪টি চার মারেন। ১৮ বলে ১৯ রান করেন যুবরাজ। রবিন উথাপ্পা ৯ বলে ১২ রান করেন। ৭ বলে ৯ রান করেন ইরফান পাঠান। ১০ বলে ১২ཧ রান করেন সুরেশ রায়না। ১০ বলে ১১ রান ক♛রেন পবন নেগি।

অস্ট্রেলিয়ার হয়ে ২টি করে উইকেট নেন পিটার সিডল ও ন্যাথন কুল্টার-নাইল। ১টি করে উইকে𓆉ট নেন ড্যান ক্রিশ্চিয়ান ও বেন লাফলিন।

 

Link copied!