• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্যারিস অলিম্পিক

আজ ট্র্যাকে নামছেন ইমরানুর, পুলে সোনিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০১:৪১ পিএম
আজ ট্র্যাকে নামছেন ইমরানুর, পুলে সোনিয়া
ইমরানুর ও সোনিয়া। ছবি : সংগৃহীত

এক এ🍎ক করে প্যারিস অলিম্পিক থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশের ৩ ক্রীড়াবিদ-শুটার রবিউল ইসলাম, সাঁতা🔯রু সামিউল ইসলাম ও আরচার সাগর ইসলাম।

অলিম্পিকে অ𓄧ংশ নিতে যাওয়া বাকি দুই ক্রীড়াবিদ অ্যাথলেট ইমরানুর রহমান ও নারী সাঁতারু সোনিয়া খাতুন আনুষ্ঠানিকতা শেষ করতে আজ শনিবার নামবেন ট্র্যাক ও পুলে।

বাংলাদেশ সময় বিকেলে ইমরানুর অংশ নেবেন অ্যাথলেটিকসের ১০০ মিটার স্প্রিন্টে এবং সোনিয়া সাঁতারের ৫💃০ মিটার ফ্রিস্টাইলে। দুই ডিসিপ্লি🧔নের সবচয়ে আকর্ষণীয় ইভেন্টে থাকছে বাংলাদেশের প্রতিনিধিত্ব। তবে লাল-সবুজ জার্সিধারী দুই ক্রীড়াবিদের জন্যই প্রথম ধাপ টপকানো কঠিন।

১০০ মিটার প্রিলিমিনারি ৬ নম্বর হিটে ৮ নম্বর লেনে অংশ নেবেন বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর। এই ৬ নম্বর হিটে তার প্রতিপক্ষ আছেন পানামা, মাল্টা, সিশেলস, গাবন,𓆏 ফিজি, সুরিনাম ও ব্রুনাই দারুসসালামের অ্যাথলেট। প্রিলিমিনারির ৬টি হিট থেকে ১৬ জন সুযোগ পাবেন মূল হিটে।

বাংলাদেশের দ্রুততম নারী সাঁতারু সোনিয়🥂া খাতুন ৫০ মিটার ফ্রিস🅠্টাইলের ৩ নম্বর হিটে অংশ নেবেন। তিনি সাঁতরাবেন ৬ নম্বর লেনে। এই হিটে সোনিয়ার প্রতিপক্ষ আছেন ডোমিনিকা, সুরিনাম, হাইতি, বুরুন্দি, সলোমন দ্বীপপুঞ্জ, বুরকিনা ফাসো ও পালাউর সাঁতারু।

Link copied!