• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আল্ট্রাসকে আমি চিনি না, পদত্যাগের দাবি নিয়ে বললেন সালাউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৬:৪৮ পিএম
আল্ট্রাসকে আমি চিনি না, পদত্যাগের দাবি নিয়ে বললেন সালাউদ্দিন
কাজী সালাউদ্দিন। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল আল্ট্রাস, দেশের ফুটবলের সবচাইতে বড় ফ্যান গ্রুপ। গ্যালারিতে তাদের ꧒সরব উপস্থিতি ইতোমেধ্যেই সকলের কাছে প্রশংসিত হয়েছে। তারা দাবি তুলেছে বাফুফের চার মেয়াদের সভাপতি কাজী সালাউদ্দিনসহ তিন কর্মকর্তার পদত্যাগের। 

সালাউদ্দিন ছাড়াও সিনিয়র সহ-সভাপতি এবং মঙ্গলবার ভেঙে দেওয়া দ্বাদশ সংসদের সদস্য সালাম মুর্শেদী ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনের পদত্যাগ চায় সমর্থকরা। তাদের দেওয়া চব্বিশ ঘন্টার আলটিমেটাম শেষের পথে। এই বিষয়ে বাফুফে সভাপতির কাছে জানতে চাওয়া হলে তিনিꦫ আল্ট্রাসকে চেনে না বলে উত্꧂তর দেন।

তিনি বলেন, ‘আল্ট্রাস কে? আমি তো ওদের চিনি না। ফুটবলে ওদের কি অবদান আছে?’ এই বলেই ফোনের লাইন কেটে দেন তিনি। আপাতদৃষ্টিতে এ𝄹টা পরিষ্কার পদত্যাগ নিয়ে ভাবছেন না বাফুফে বস।

আলট্রাসের আলটিমেটাম নিয়ে প্রতিক্রিয়া জানতে যোগাযোগের চেষ্টা করা হয় সালাম মুর্শ♍েদির সঙ্গেও। তবে তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ফোন রিসিভ করলেও কোনও মন্তব্য করতে রাজি হননি। 

আসছে অক্টোবরﷺে বাফুফের নির্বাচনে এই তিন বিতর্কিত কর্মকর্তা যাতে আবারও অংশ নিতে না পারেন, আর যাতে তারা ফুটবলকে ধ্বংসের খেলা লিপ্ত হতে না পারেন সেই নিশ্চয়তা চেয়েই দাবিꦯ তুলেছে আল্ট্রাস।

তাদের দাবি, এদের কারণেই দেশের ফুটবল ক্রমস নিম্নমুখী। এদের হাত থেকে মুক্তি প🎉েলে ঘুরে দাঁড়াবে দেশের ফুটবল। তারুণ্যের শক্তিতেই ফুটবলকে রাহুমুক্ত করার প্রতিজ্ঞা করেছেন দেশের ফুটඣবল সমর্থকরা।

Link copied!