• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাঙ্গেরির স্বপ্ন ভেঙে ফাইনালসে ইতালি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১২:২৩ পিএম
হাঙ্গেরির স্বপ্ন ভেঙে ফাইনালসে ইতালি

উয়েফা নেশন্স লিগে আশা জাগিয়েছিল হাঙ্গেরি। তবে শেষ পর্যন্ত ইতালির কাছ💛ে হেরে উয়েফা নেশন্স লিগে খেলার স্বপ্ন শেষ হয় তাদের। বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় সোমব🌄ার রাতে হাঙ্গেরির বিপক্ষে ২-০ গোলে ম্যাচ জিতে চার দলের ফাইনালস নিশ্চিত করে রবের্তো মানচিনির দল।

ম্যাচের শুরুতেই গোল হজম করতে যাচ্ছিল হাঙ্গেরি। তবে গোললাইন থেকে বল ক্লিয়ার করেন ডিফেন্ডার আতিলা সালাই।
তবে ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় ইতালি। অবশ্য গোলটি হয় হাঙ্গেরি খেলোয়াড়দের ভুলে। গোলপোস্টের কাছে এক ডিফেন্ডার ব্যাকপাস ꦦদেন গোলরক্ষকের কাছে। তবে তিনি যথাসময়ে এসে বল ক্লিয়ার করতে পারেননি। ফাঁকা জায়গায় বল পেয়ে অপ্রত্যাশিত গোল আদায় করেন জিয়াকোমো রাসপাদোꦺরি।

দ্বিতীয়ার্ধের পঞ্চম ম𝄹িনিটে সুযোগ হারায় হাঙ্গেরি। ইতালির গোলরক্ষꦚক জিয়ানলুইজি দোন্নারুম্মা পরপর দু‍‍বার দুর্দান্ত সেভে নিজেদের জাল অক্ষত রাখেন। উল্টো কিছু সময়ের ব্যবধানে স্কোর ২-০ করে ইতালি। ডান দিক থেকে ফাঁকা জালে বল পাঠান ফেদেরিকো দিমারকো।

শেষ দিকে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে হাঙ্গেরি। 🍨কিন্তু গোলের সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ২-০ গোলের ব্যবধানেই শেষ হয় ম্যাচটি।

৬ ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট ন🌌িয়ে ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের সেরা ইতালি। সম🌟ান ম্যাচে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে হাঙ্গেরি।

গ্রুপের আরেক ম্যাচে ইংল্যানꦕ্ড ও জার্মানি মুখোমুখি হয়েছিল। তবে ম্যাচটি ৩-৩ গ🅘োলে ড্র হয়েছে। ৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে জার্মানরা। দ্বিতীয় স্তরে নেমে যাওয়া ইংলিশদের অর্জন ৩ পয়েন্ট।

Link copied!