• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টস জিতে বোলিংয়ে বাংলাদেশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০১:৩৯ পিএম
টস জিতে বোলিংয়ে বাংলাদেশ
ফাইল ছবি

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদ𒉰েশ ও আফগানিস্তꦅান। এরই মধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। টস জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বাংলাদেশের অধিনায়ক লিটন দাস।

তিন ম্যাচের সিরিজে💎র প্রথম ম্যাচে জিতেছে আফগানিস্তান। তাই প্রথমবারের মতো ঘরের মাঠে আফগানদের কাছে সিরিজ হার এড়াতে এ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। অন্যদিকে আফগানরাও বাংলাদেশের মাটিতে প্রথমবারের মতো সিরিজ জয়ের জন্য মুখিয়ে আছে।

এদিকে এই ম্যাচের আগে তামিম ইকবালের অবসরের ঘোষণা ও পরে প্রধ💫ানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সেই ঘোষণা প্রত্যাহারের মতো  ঝড়ো অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে বাংলাদেশ দলকে। যদিও অধিনায়ক লিটন দাস ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বলেছেন, তামিম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেও ত꧋ার অনুপস্থিতি দলে কোনো বাড়তি চাপ সৃষ্টি করবে না। বাংলাদেশ তার স্বাভাবিক খেলাটাই খেলবে।

বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন এসেছে। তামিম ইকবালের জায়গায় এসেছেন নাঈম শেখ এবং পেসার তাসকিন আহমেদের পরিবর্তে নেওয়া হ𝔍য়েছে এবাদত হোসেনকে।

বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, ꧒হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন।

আফগানিস্তান একাদশ : রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শ🦹হীদি (অধিনায়ক), নাজিবুল্লা জাদরান, মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, আজমতউল্লাহ ওমরজাই ও সেলিম সাফি।

Link copied!